1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে শাহ নজরুল ইসলাম ভাড়াটিয়া সন্ত্রাসী এনে মাঠ দখলের অপচেষ্টা । - Online TV
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৬ অপরাহ্ন

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে শাহ নজরুল ইসলাম ভাড়াটিয়া সন্ত্রাসী এনে মাঠ দখলের অপচেষ্টা ।

সম্পাদনায় যুগ্ন সাধারণ সম্পাদক,জেলা অনলাইন প্রেসক্লাব
  • আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮ বার নিউজটি পড়া হয়েছে

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে শাহ নজরুল ইসলাম ভাড়াটিয়া সন্ত্রাসী এনে মাঠ দখলের অপচেষ্টা ।

নিজস্ব প্রতিনিধিঃ 

দুর্নীতি বন্ধ করতে প্রয়োজন রাজনৈতিক সদিচ্ছা। তার আগে রাজনৈতিক দুর্বৃত্তায়ন বন্ধ করতে হবে। পাপিয়ার মতো ‘তথাকথিত’ রাজনীতিবিদদের ক্ষমতার সিঁড়িতে উঠতে দেওয়া যাবে না।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে শাহ মোঃ নজরুল ইসলাম ওরফে নজু বাইরে থেকে ভাড়াটিয়া সন্ত্রাসী এনে মাঠ দখলের অপচেষ্টা চালাচ্ছে।

জনমনে প্রশ্ন দেখা দিয়েছে এলাকায় আওয়ামি লীগের অনেক ত্যাগি , সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত নেতা-কর্মীরা থাকতে শাহ মোঃ নজরুল ইসলাম ওরফে নজু কিভাবে বা কোন আশায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবে।

ফুটপাতের দর্জি দোকানদার হিসাবে পরিচিত শাহ মোঃ নজরুল ইসলাম ওরফে নজু গত এক দশক সৌদি আরব থেকে নাকি অনেক টাকার মালিক বনে গেছেন। নিজেকে জ্ঞানি ও রাজনীতিবীদ হিসাবে পরিচয় দিলেও লেখা পড়ায় মাধ্যমিকের গন্ডিও ছাড়ায়নি।

শাহ মোঃ নজরুল ইসলাম ওরফে নজু কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ৯ নং চাঁদপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ধলনগর গ্রামের আবুল শাহর ছেলে।

এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে শাহ মোঃ নজরুল ইসলাম ওরফে নজু কখনোই রাজনীতির সাথে জড়িত ছিলেন না। নিজেকে মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে পরিচয় দিলেও তার পিতা মুক্তিযোদ্ধা নন।মাত্র ২/৩ মাস আগে সৌদি আরব থেকে দেশে এসে এই প্রথম নিজেকে কুমারখালী উপজেলার স্বেচ্ছা সেবক লীগের সহ সভাপতি হিসাবে পরিচিয় দিয়ে আসছেন। এর আগে তিনি কখনোই আওয়ামী লীগ বা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের রাজনীতির সাথে জড়িত ছিলো না।

অভিযোগ রয়েছে শাহ মোঃ নজরুল ইসলাম ওরফে নজু মাঠ দখলে রাখার জন্য সন্ত্রাসী ও বাইরে থেকে ভাড়াটিয়া লোকজন এনে এলাকায় ভীতি সৃস্টি করছে।

রাজনীতিতে ক্রমাগতভাবে এসব মাস্তান ও অশিক্ষিত লোকজন আসতে থাকায় সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত নেতা-কর্মীরা এই অঙ্গনে হয় কোণঠাসা, না হয় বিতাড়িত।

সব জিনিস এবং বিষয়ের মর্যাদা সব মানুষের বোঝার ক্ষমতা বা দক্ষতা থাকে না। যথাযথ স্থানে যথাযোগ্য ব্যক্তি অধিষ্ঠিত না হলে সত্য, সুন্দর, মঙ্গল একেবারে ধুলিষ্মাৎ হয়। সেখানে স্হান করে নেয় যেন অত্যাচার, জুলুম আর দুর্নীতি।

মানব জীবনে যেন সবচেয়ে বেশি প্রয়োজন জ্ঞানের। জ্ঞানই শক্তি আর জ্ঞানেই মুক্তি। কারণ, জীবন যাপনে সকল মানুষকে হাজারো সমস্যা মোকাবিলা করেই ‘সম্মুখে অগ্রসর’ হতে হয়।

এবিষয়ে শাহ মোঃ নজরুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করার জন্য একাধিক তার মুঠোফোনে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x