1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
কুষ্টিয়ায় নৈরাজ্যের বিরুদ্ধে সম্পাদকদের ক্ষোভ প্রকাশ - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:২৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় নৈরাজ্যের বিরুদ্ধে সম্পাদকদের ক্ষোভ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১১৩ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির সাংবাদিক ফারুক আহমেদ পিনু মিলনায়তনে আজ বৃহস্পতিবার দিনব্যাপী স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় কুষ্টিয়ায় জামায়াত বিএনপি পন্থী কথিত সাংবাদিক নামধারী মাদককারবারীদের দ্বারা প্রভাবিত হচ্ছে পুলিশ প্রশাসন।

 

 

 

তাদের কথায় আসামী ধরানো ছাড়ানোর বাণিজ্য, মাদক কারবারীদের সাথে অর্থনৈতিক সখ্যতা গড়ে তোলা, ভ্রাম্যমাণ আদালতে যাতে পুলিশ না যায় সেই ব্যবস্থা গ্রহন, ইউনিপেটুইউ এর পাহারাদার ও দালালদের রক্ষা, পাওনাদারদের হুমকি প্রদান, দৌলতপুর থানার সাথে মাদক ব্যবসা, ভেড়ামারা থানার অদূরে গাঁজার বাগান, মিরপুর থানায় গ্রেফতার বাণিজ্য, কুষ্টিয়া মডেল থানায় ধর্ষনের মামলা না নিয়ে ধর্ষিতাকে আটকে রেখে ধর্ষকের সাথে জোরপূর্বক বিয়ে দেওয়া, ফেসবুকে মুক্তিযোদ্ধার সম্মানহানীর মামলা না নেওয়া, গঞ্জেরাজ পরিবহনে শিশু হত্যা মামলার মুল আসামীকে চার্জশিট থেকে বাদ দেয়, পদ্মা ক্লিনিকে ভুয়া চিকিৎসকের অপারেশনে নিহত প্রসূতির মামলায় আাসামী না করা, পাওনা টাকা আদায় করতে গিয়ে ফেব্রুয়ারি মাসের মিথ্যা মামলা জুলাই মাসে গ্রহন, কুমারখালী থানা বাউল দম্পতির উপর শিবির ক্যাডারের হামলার মামলা না নেওয়া, বাউলের পক্ষে আদালত থেকে ইনজাংশন জারী করা সত্বেও পুলিশ সেই নির্দেশ পালন না করে সেখানে ভবন নির্মাণের সুযোগ করে দেয়, দিনমজুরের মেয়ের ধর্ষণ মামলা না নেওয়া, প্রকাশ্যে গুলি করে মানুষ হত্যা, খোকসা থানা অবৈধ বালি উত্তোলনকারীদের সাথে সখ্যতা গড়ে তোলা, ইবি থানা নিরীহ গ্রামবাসীদের ধরে এনে পিটিয়ে আহত করে, লকআপে আটকে রেখে করে গরু বিক্রি, জমি বিক্রি করে টাকা আদায়সহ নানা অভিযোগ উঠেছে।

 

 

কুষ্টিয়া থেকে গাড়িতে টিভির স্টিকার লাগিয়ে দর্শনা থেকে অবৈধ মাদক এনে কুষ্টিয়ায় বিক্রির বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া, বড় বাজার এলাকায় দেদারছে টাপেন্টা বিক্রিসহ নানা অভিযোগ উঠেছে। এই নৈরাজ্যের বিরুদ্ধে সম্পাদকদের সোচ্চার হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার সাংবাদিকদের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সাহসী লেখবীর আহবান জানিয়েছেন। আমরা তাঁর আহবানে মাঠে থাকবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x