1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
কুষ্টিয়ায় রক্তদান করে ফেরার পথে দূর্ঘটনায় আহত স্বেচ্ছাসেবী আশিক হাসান। - Online TV
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় রক্তদান করে ফেরার পথে দূর্ঘটনায় আহত স্বেচ্ছাসেবী আশিক হাসান।

প্রতিবেদকের নাম :
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় রক্তদান করে ফেরার পথে দূর্ঘটনায় আহত স্বেচ্ছাসেবী আশিক হাসান।

 

আজ ১২ই ফেব্রুয়ারী সকাল ১০টায় কুষ্টিয়ার লাহিনী বটতলা মোড়ে মারাত্বক বাইক দূর্ঘটনায় আহত হয়েছেন বাংলাদেশ ইয়ুথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা এবং সভাপতি আশিক হাসান।

জানা যায়, একজন মুমূর্ষু রোগীকে ০৩ ব্যাগ রক্ত দিতে রক্তদান করতে দুইজন রক্তদাতাসহ ভোর ৪ টায় বাইকে করে কুষ্টিয়া সদর হাসপাতালে যায় তিনি। রক্তদান সম্পন্ন করে ফেরার পথে আনুমানিক ১০ টার সময় কুষ্টিয়ার লাহিনী বটতলা মোড়ে বাইক-বাইসাইকেল সংঘর্ষে ব্যপকভাবে দূর্ঘটনার সূত্রপাত হয়। স্থানীয় জনগন জানায়, প্রধান সড়কে খুব নিকটেই তখন ট্রাক আসছিল। অল্পের জন্য তিনজনের জীবন রক্ষা পায়। দূর্ঘটনার পর স্থানীয় জনগন তাঁদের প্রাথমিক চিকিৎসা এর ব্যবস্থা করেন। এরপর তাঁদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। ওখানে গুরুতর কোন কিছু না পাওয়া গেলেও বাম পাঁ মারাত্বক আঘাতপ্রাপ্ত হয়েছে বলে চিকিৎসক জানান। এছাড়াও দেহের বিভিন্ন অংশে কেটে এবং থেতলে যায়। এসময় ব্যান্ডেজ করে দায়িত্বরত চিকিৎসক বেশ কিছু ঔষধ খেতে বলেন এবং বিশ্রাম এর পরামর্শ দেন।
পুরোপুরি সুস্থ হতে কয়েকদিন লাগবে বলে জানা যায়।

আহতদের মধ্যে আরও ছিল রক্তদাতা রাসেল এবং রিপন। রক্তদাতা রাসেল এর জখমটাও গুরুতর বলে জানান চিকিৎসক রা।

এসম্পর্কে দূর্ঘটনার শিকার আশিক হাসান বলেন, “রাতে বাসায় আসার পর আনুমানিক দেড়টার দিকে রোগীর লোক রক্তের আবেদন করতে কল দেয় আমাকে এবং সকালে রক্ত লাগবে বলে জানায়। কিন্তু এরই মধ্যে রোগীর অবস্থা শোচনীয় হওয়ায় দ্রুত রোগীকে নিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে যায় তাঁরা। রাত ৪ টার দিকে রোগীর লোক কল দেয় আমাকে তখুনি তিন ব্যাগ রক্ত না দিলে রোগী বাঁচবে না। এটা শুনেই বাসা থেকে বের হই। ডোনার খুজতে থাকি। এক পর্যায়ে রাসেল ভাই আর রিপন রক্ত দিতে আসে তখুনি। কুষ্টিয়া থেকে এক আপুও আসে রক্ত দিতে। ভালভাবেই রক্তদান সম্পন্ন হয়। এরপর কুষ্টিয়া থেকে খোকসা আসার পথে লাহিনী বটতলা মোড়ে পৌছালে হঠাৎ একটা বাই সাইকেল অসাবধানতাবশত বাঁধা দেয় পাশ থেকে সামনে এসে। সাথে সাথে বাইক রাস্তা ঘেঁষে পড়ে যেয়ে অনেকদূর চলে যায়। তবে অল্পের জন্য সামনে থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ থেকে রক্ষা পাই আমরা। এরপর ওখানে প্রাথমিকভাবে জখম পরিষ্কার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আসি আমরা।”

এসময় তাঁরা সবার কাছে দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x