1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে চেয়ারম্যান মহি জামাত বিএনপি সমর্থিত মেম্বার বলায় প্রতিবাদ সভা অনুষ্টিত - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

দৌলতপুরে চেয়ারম্যান মহি জামাত বিএনপি সমর্থিত মেম্বার বলায় প্রতিবাদ সভা অনুষ্টিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বোয়ালীয়া ইউনিয়ন চেয়ারম্যান মহি উদ্দিন বিশ্বাস মহি নিজের পরিষদের সদস্যদের জামাত বি এন পি সমর্থিত মেম্বার বলায় প্রতিবাদ সভা অনুষ্টিত।

মহি চেয়ারম্যানের নানা অনিয়ম দূর্নীতি করার কারনে ২০১৭ সালে ১২ মেম্বার অনাস্থা এনে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দেন। বিষয়টির তদন্ত বা কোন কাজ না হওয়ায় ২৩/১২/২০ তারিখে অনাস্থা এনে আবার বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেন সদস্যবৃন্দ। পরে এলাকাবাসীদের সাথে নিয়ে ৯/১/২১ ইং তারিখে সকল ইউ.পি সদস্যদের নিয়ে সংবাদ সম্মেলন করেন।

এদিকে চেয়ারম্যান মহি উদ্দিন বিশ্বাস সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সদস্যদেও বিএনপি জামাত বানিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন বলে দাবি করেন ইউপি সদস্যবৃন্দ।

প্রকাশিত সংবাদের প্রতিবাদে শনিবার বিকাল ৩ টার সময় শেহালা বাজারে অবস্থিত আওয়ামীলীগ পার্টি অফিসে প্রতিবাদ সভা করেছেন ইউপি সদস্যবৃন্দ। প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, সকল ইউ.পি.সদস্য সহ বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলাউল ইসলাম, সহ সভাপতি রেজাউল হক, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু আফফান বিশ্বাস,

উপজেলা যুবলীগ এর ধর্ম বিষয়ক সম্পাদক, এখলাছ উদ্দিন চঞ্চল বিশ্বাস, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ এর যুগ্ন সাধারন সম্পাদক আব্দুর রশিদ মাস্টার, বোয়ালীয়া ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি রোকনুজ্জামান পানজাব, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, বোয়ালীয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হামিদুর কবির রিপন বোয়ালীয়া ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাহবুল ইসলাম।

প্রতিবাদ সভায় বক্তব্যে ইউ.পি. সদস্য নাজিম উদ্দিন বলেন, দৌলতপুর উপজেলার ১২ নং বোয়ালীয়া ইউনিয়ন পরিষদের সেই আলোচিত চেয়ারম্যান মহি উদ্দিন বিশ্বাস এখনও তার দুর্শাসন, নিপীড়ন ও একেরপর এক সকল সদস্যদের বিরুদ্ধে অনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন, এখনও তিনি ক্ষান্ত হননি।

গত ১৬ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখে ১২ নং বোয়ালীয়া ইউনিয়ন পরিষদে মাসিক কোন মিটিং হয় নাই,যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি শুধু মিথ্যা ও বানোয়াট ভন্ডামী কথা বলে থাকেন। আমরা ১২ সদস্যবৃন্দ ৩১ ডিসেম্বর ২০১৬ ইং তারিখে নির্বাচিত হওয়ার পরে বেশ কয়েকমাস যাবৎ আমাদের দায়িত্বভার ভালোভাবে চালানোর পর, চেযারম্যান দলীয় ক্ষমতার অপব্যবহার করে এলাকার নামধারী কয়েকজন দালালের মাধ্যমে বিভিন্ন ভাবে,

আলোচিত চেয়ারম্যান অনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন, ঠিক তখনই তার বিরুদ্ধে আমরা জনগনের নির্বাচিত প্রতিনিধিগণ মিলে অনাস্থা এনেছি। কিন্তু দলীয় প্রভাব বিস্তারের কারণে কোনো ফল না পেয়ে বা সুষ্ঠু বিচার না পেয়ে, দীর্ঘ সময় অতিক্রম হওয়ার পর শুধু দেশ ও জাতির কল্যাণ বা ইউনিয়ন বাসীর কল্যাণের চিন্তা করে আমরা চেয়ারম্যানের সাথে সমন্বয় করে ইউনিয়নের দৈনন্দিন কর্মকান্ড স্বাভাবিকভাবে চালাতে থাকি। আমরা সকল সদস্যবৃন্দ জনগণের প্রতিনিধি হয়েও শুধু চেয়ারম্যানের কারণে ইউনিয়নের জনগণের তেমন কল্যাণে লাগতে পারে নাই।

চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস এর কাছে আমাদের ৩৭ মাসের বকেয়া ভাতা চাইতে গেলে নানা রকম অশ্লীল কথা বলেন এবং সকল সদস্যবৃন্দের ভাবমূর্তি নষ্ট করার জন্য সাংবাদিকে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করায়েছেন। সংবাদে আমাদের জামাত বিএনপি সমর্থিত মেম্বার বলা হয়েছে, যেটা মিথ্যা ও ভিত্তিহীন। তাই এই প্রতিবাদ সভার মাধ্যমে চেয়ারম্যান এর সকল অপকর্মের তদন্ত করে সঠিক বিচারের দাবী জানায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x