1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে জাতীয় পার্টির ৩৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

দৌলতপুরে জাতীয় পার্টির ৩৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৮৪ বার নিউজটি পড়া হয়েছে

 

খন্দকার জালাল উদ্দীন ॥ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারে জাতীয় পার্টিও ৩৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দৌলতপুরে উপজেলা জাতীয় পার্টির আয়োজন ১ জানুয়ারী ২০২১ শুক্রবার সকালে এরশাদ সরকারের শাসনামলে সফল খাদ্য প্রতিমন্ত্রী এম.কোরবান আলীর কবরে শ্রদ্ধাঞ্জলি প্রদানের মধ্য দিয়ে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়, আলোচনা সভা ও দোয়া করা হয়।

পরে বিকাল ৪ টার সময় জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা জাতীয় পার্টির কার্যালয় কেক কাটা হয়েছে এবং বর্ণাঢ্য র‌্যালী আল্লারদর্গা বাজারে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রী কমিটির সদস্য ও কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহরিয়ার জামিল জুয়েল, উপজেলা আহ্বায়ক আব্দুর সাত্তার, সদস্য সচিব নাজমুল হুদা, দেলোয়ার হোসেন, যুব সংহতির সভাপতি নূর আলম,সাধারন সম্পাদক নুরুন নবী, ঝন্টু আলী, আতাউল গনি, ইউসুফ আবু জাফর পাপ্পু সহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মী বৃন্দ।

এ সময় শাহরিয়ার জামিল জুয়েল সংক্ষিপ্ত বক্তব্যে দাবী করেন, জাতীয় পার্টি জনগণের পার্টি, এরশাদ সরকার মাটি ও মানুষের জন্য কাজ করে গেছেন, তাই পল্লীবন্ধু উপাধিতে ভূষিত হয়েছেন।

আমাদের দেশ একটি কৃষি প্রধান দেশ, কৃষকের উন্নয়ন ছাড়া কখনই আমাদের উন্নয়ন সম্ভব নয়। তাই জাতীয় পার্টির শাসনামলে কৃষকের উন্নয়নে ব্যাপক প্রকল্প হাতে নেওয়া হয়েছিল এবং বাস্তবায়ন করা হয়েছিল। জাতীয় পার্টির শাসনামলে কোন এমপি মন্ত্রী কোন দুর্নীতির সাথে জড়িয়ে পড়েনি, এখন পর্যন্ত জাতীয় পার্টির কোন এমপি মন্ত্রী দুর্নীতির সাথে জড়িত না তাই আপনারা আসুন আবার জাতীয় পার্টিকে ভোট দিয়ে দেশের প্রকৃত উন্নয়ন বুঝে নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x