1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে ধরা ছোঁয়ার বাইরে চাল আত্বসাতকারী ! কে এই সবুর মেম্বর ? - Online TV
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

দৌলতপুরে ধরা ছোঁয়ার বাইরে চাল আত্বসাতকারী ! কে এই সবুর মেম্বর ?

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৮১ বার নিউজটি পড়া হয়েছে

প্রকৃত দুষি ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়ন পরিষদে ধরা ছোঁয়ার বাইরে চাল আত্বসাতকারী ! কে এই সবুর মেম্বর ?
গত ২৯ নভেম্বর চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু সংবাদ সংম্মেলনে লিখিত বক্তব্যে নিজেকে নির্দোষ দাবী করে বলেন, দলের মধ্যে একটি চক্র পরিকল্পিত ভাবে তাকে ফাঁসাতে চেষ্টা করছেন। ইউপি নির্বাচন যত ঘনিয়ে আসছে ওই চক্রটি ততোই তার পেছনে আদা জল খেয়ে লেগেছেন।

জামিরুল ইসলাম বাবুর দাবী, অন্যায় হয়ে থাকলে সেটি করেছেন সংশ্লিষ্ট মেম্বর। কিন্তু আব্দুস সবুর ওরফে ছবির মেম্বরের অপরাধের দায় চেয়ারম্যান বহন করছেন কেন ? খোঁজ নিয়ে জানা যায়, আব্দুস সবুর মেম্বর কর্তৃক অন্তুর্ভুক্ত রুবিনা খাতুনের নামে ইস্যুকৃত কার্ডের চাল মেম্বরের ভাগিনা ব্যক্তিগত কাজের লোক শিতলাইপাড়া গ্রামের কামরুল ইসলাম, ওই চাল উত্তোলন করে ভোগ করছেন। প্রকৃত চাল আত্বসাতকারী ও এক জনের হক নষ্টকারী আব্দুস সবুর মেম্বর, বিষয়টি এলাকায় জানাজানি হলে এলাকার মানুষ প্রকৃত দুষি ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করছে।

আগামী নির্বাচনে যেন বাবু নৌকার মনোনয়ন না পান, সে জন্য তার বিরুদ্ধে অপপ্রচার চালানো সহ বিভিন্ন দপ্তরে নানা অভিযোগ করে চলেছেন। জামিরুল ইসলাম বাবু দাবী করেন, বিএনপির ঘাটি বলে পরিচিত রিফায়েতপুর ইউনিয়নে পঁচাত্তর পরবর্তী দীর্ঘ প্রায় ৪৫ বছর বিএনপি’র প্রার্থীরাই নির্বাচিত হয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন, তিনিই প্রথম আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন। তিনি চেয়ারম্যান হওয়ার পর থেকে সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

কিন্তু আগামী নির্বাচনে তিনি যেন দলীয় মনোনয়ন না পান, সে জন্য দলের মধ্যে একটি ষড়যন্ত্রকারী চক্র নানা ভাবে তাকে বিতর্কিত করার অপচেষ্টা করে আসছেন। এরই অংশ হিসেবে তার বিরুদ্ধে ভিজিডি’র চাল আত্মসাথের একটি মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করে ফাঁসানো চেষ্টা করছেন।

সংবাদ সম্বেলনে লিখিত বক্তব্যে বাবু বলেন, ২০১৯-২০ অর্থ বছরে অত্র ইউনিয়ন পরিষদের আওতাধীন ভিজিডি’র কার্ড ইউনিয়ন পরিষদের সকল সদস্য সম্বিলিত সুষ্ঠভাবে প্রনয়ন করা হয়। ১০১টি কার্ডের মধ্যে ভুলবসত পূর্বের অর্থবছরের ৪টি সুবিধা ভোগীর নাম ২য় বার অন্তর্ভক্ত হলে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার নির্দেশনায় ওই ৪ জনের নাম কর্তন করে নতুন ৪ জনের নাম অন্তর্ভূক্ত করা হয়।

নতুন নামগুলো সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বররাই অন্তর্ভক্ত করেন। আব্দুস সবুর মেম্বর কর্তৃক অন্তুর্ভক্ত রুবিনা খাতুনের নামে ইস্যুকৃত কার্ড পত্রিকায় খবর প্রকাশ হওয়ার পর বিষয়টি চেয়ারম্যানের নজরে আসলে সংশ্লিষ্ট মেম্বরকে বিষয়টি নিস্পত্তির জন্য নির্দেশনা প্রদান করে।

কিন্তু আব্দুস সবুর মেম্বর নির্দেশনার বিষয়টি গুরুত্ব না দিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হন। পরে খোঁজ নিয়ে জানা যায়, আব্দুস সবুর মেম্বর কর্তৃক অন্তুর্ভক্ত রুবিনা খাতুনের নামে ইস্যুকৃত কার্ডের চাল, মেম্বরের ভাগিনা ব্যক্তিগত কাজের লোক শিতলাইপাড়া গ্রামের কামরুল ইসলাম, ওই চাল উত্তোলন করে ভোগ করছেন। অথচ ষড়যন্ত্রকারীরা এটিকে ইস্যু করে নিরীহ চেয়ারম্যানের নামে চাল আত্মসাতের মিথ্যা মামলা দায়ের করিয়েছেন।

জামিরুল ইসলাম বাবুর দাবী, অন্যায় হয়ে থাকলে সেটি করেছেন সংশ্লিষ্ট মেম্বর। কিন্তু আব্দুস সবুর ওরফে ছবির মেম্বরের অপরাধের দায় চেয়ারম্যান বহন করছেন কেন ?

বিষয়টি সুষ্ঠ তদন্ত করলে প্রকৃত অপরাধীর মুখোষ উন্মোচন হয়ে যাবে। এলাকাবাসী দূষি সবুর মেম্বরকে আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x