1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতর বিষয় নিয়ে হাতাহাতি এলাকাবাসীর নামে মামলা করার পাঁয়তারা - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

দৌলতপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতর বিষয় নিয়ে হাতাহাতি এলাকাবাসীর নামে মামলা করার পাঁয়তারা

খন্দকার জালাল উদ্দীন,Email:uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১২৬ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোবর গাড়া গ্রামের সামছুলের ছেলে সৌদিআরব প্রবাসী মিলোন একই এলাকার বাবুর ছেলে আরিফ এর মোবাইলে সৌদি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ছবি বিকৃত করে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠায়। আরিফ দেখে বিষয়টি এমপিকে জানাবো বলে মিলনকে জানালে ভয়েস রেকর্ডিং এর মাধ্যমে বিভিন্ন রকমের কটূক্তি করে প্রবাসী মিলন। মিলন বলে পারলে আমার কিছু যেন ছিঁড়ে নে।

বিষয়টি এলাকায় ব্যাপকভাবে প্রচারিত হলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বিষয়টি জানাতে মিলনের বাড়িতে গেলে মিলনের বাড়িতে থাকা তার অন্যান্য ভাইয়েরা স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের গালাগালি করেন। এক পর্যায়ে বিষয়টি দৌলতপুর থানায় অবহিত করলে বুধবার রাতে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এলাকাবাসী জানান, পুলিশ আসার কারণে মিলনের পরিবারের লোকজন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে নানা রকম কুটুক্তি মূলক কথাবার্তা বলতে শুরু করেন।

এ নিয়ে স্থানীয় কিছু যুবলীগ নেতা কর্মী প্রতিবাদ করিলে তাদের মারপিটের উদ্দেশ্যে মিলনের ভাইয়েরা নেতাকর্মীদের উপর চড়াও হয়। যুবলীগ নেতাকর্মীদের নামে মামলা করার উদ্দেশ্যে মারপিট গুরুতর আহত হয়েছে বলে, মামলা করার উদ্দেশ্যে দৌলতপুর হাসপাতালে ভর্তি হয় মিলনের পরিবারের লোক জন । এ বিষয়ে দৌলতপুর ও মথুরাপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান বিষয়টি অত্যন্ত দুঃখজনক যেখানে প্রধানমন্ত্রী ছবি বিকৃত করে ফেসবুকে দেওয়া হচ্ছে, তার প্রতিবাদ করায় এলাকাবাসীর নামেই মামলার পাঁয়তারা করছে মিলনের পরিবার। স্থানীয় প্রসাশন বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ জানাচ্ছি। এবিষয়ে মিলনের পরিবারের সাথে যোগাযোগ করলে তারা বলেন পরিকল্পিতভাবে আমাদেরকে ফাঁসানোর জন্য বিষয়টা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x