1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে বঙ্গবন্ধু নাম মুছে দিয়েছে একটি কুচক্রী মহল ॥ বৈরাগীরচর বঙ্গবন্ধু জুনিয়ার হাই স্কুল নামকরণ করা হোক - Online TV
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

দৌলতপুরে বঙ্গবন্ধু নাম মুছে দিয়েছে একটি কুচক্রী মহল ॥ বৈরাগীরচর বঙ্গবন্ধু জুনিয়ার হাই স্কুল নামকরণ করা হোক

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৮ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নে ১৯৭২ সালে ২৯ নভেম্বর একটি বিদ্যালয় প্রতিষ্ঠার লক্ষে এলাকার গন্যমান্য ব্যক্তিরা একটি কমিটি গঠন করেন।

সম্পাদক আজিম উদ্দিন ও তৎকালীন সংসদ সদস্য আজিজুর রহমান আক্কাস কে সভাপতি করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়। কমিটির সর্বসাধারণের সম্মতিক্রমে বিদ্যালয় এর নামকরণ করেন করেন বৈরাগিরচর বঙ্গবন্ধু জুনিয়ার হাই স্কুল।

পরে ১৯৭৩ সালে মহাম্মদ নেক উদ্দিন কবিরাজ এর ছেলে গোলাম রহমান কবিরাজ জমি দানের ম্যাধমে স্কুলের কার্যক্রম শুরু হয়, ৭৫ পরবর্তী সময়ে কুচক্রী মহল নাম পরিবর্তন করে বৈরাগীর চর মাধ্যমিক বিদ্যালয় নামকরণ করে , এমন অভিযোগ করেন এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে অনুসন্ধানে গেলে বিদ্যালয়ের বর্তমান সভাপতি জাহিদুল ইসলাম জানান, আমি এই বিদ্যালয়ে লিখাপড়া করেছি। কিন্তু আমি বিদ্যালয়ের বিষয়ে তেমন কিছু বুঝতামনা। আমি যখন বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হই তখন বিদ্যালয়ের সকল কাগজ পত্র পর্যালোচনা করে দেখতে গিয়ে দেখি অধ্যবধি বিদ্যালয়ের নামে ক্রয়কৃত ও দানকৃত জমি বৈরাগীরচর বঙ্গবন্ধু জুনিয়র হাই স্কুল নামে আছে।

তখন আমি বুঝতে পারি যে বিদ্যালয়ের নামটি পরবর্তীতে পরিবর্তন করা হয়েছে। তাই আমি এ বিষয়ে ২০১৮ সালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা মন্ত্রণালয় বরাবর লিখিত অভিযোগ করেছি । এ সময় এলাকাবাসী অভিযোগ করেন, বিদ্যালয় প্রতিষ্ঠিত হয় বৈরাগীর চর বঙ্গবন্ধু জুনিয়র হাই স্কুল নামে। কিন্তু একশ্রেণীর কুচক্রী মহল বঙ্গবন্ধুর নাম মুছে দিয়ে বৈরাগীর চর মাধ্যমিক বিদ্যালয় নামে স্কুল কে প্রতিষ্ঠা করেছে। তাই আমাদের জোর দাবি স্কুলটি প্রতিষ্ঠা কালে যে নাম দিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল পুনরায় সেই নামেই নামকরণ করা হোক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x