1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে বাংলাদেশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোর্ট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোতাছিম বিল্লার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের বিবৃতি প্রদান করেছেন - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

দৌলতপুরে বাংলাদেশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোর্ট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোতাছিম বিল্লার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের বিবৃতি প্রদান করেছেন

খন্দকার জালাল উদ্দীন,Email:uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২০৮ বার নিউজটি পড়া হয়েছে

 মোতাছিম বিল্লার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের বিবৃতি

মোতাছিম বিল্লাহ  বলেন আমি মোঃ মোতাছিম বিল্লাহ বাংলাদেশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোর্ট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, এ পদ আমার অনেক ত্যাগ ও কষ্টের অর্জিত সম্পদ। এই মর্মে বিবৃতি প্রদান করছি যে, গত বৃহস্পতিবার ( ১৬ জুলাই ২০২০) ইং তারিখে কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক প্রতিজ্ঞা ও সামাজিক মাধ্যমের কিছু অন লাইন পত্রিকায় আমার বিরুদ্ধে ”পদে আওয়ামীলীগ চেতনায় জামাত” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়েছে। এই সংবাদে যা বলা হয়েছে তা সম্পর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত এবং ভিত্তিহিন, আমি এর তীব্র প্রতিবদি জানাচ্ছি।
খবরে বলা হয়েছে জামাত নেতা, আমার ভাই মোস্তাফিজুর রহমান রবিউল বাংলাদেশ সরকারের অধিন কাজিপুর ডিগ্্রী কলেজের অধ্যাক্ষ, তাকে জামায়াতের নেতা বলা হয়েছে। যাহা সম্পর্ন মিথ্যা ও ভিত্তিহিন, সে কখনো জামায়াতের রাজ নীতির সাথে জড়িত ছিলনা।
আমার আরেক ভাই শওকত আলীকে তালেবান জঙ্গি বলা হয়েছে, অথচ সে ১৯৯০-৯২ সালে খুলনায় একটি মাদ্রাসায় পড়তে যায়, তখন তার বয়স ছিল ৮ বছর, ১৯৯২ সালের পর থেকে সে নিখোঁজ হয়। অদ্যাবধী সময় প্রর্যন্ত তার কোন খোঁজ আমরা পাইনাই, তাহলে সে কিভাবে তালেবান জঙ্গি হল ? যারা তাকে জঙ্গি দেখেছে, তারা কি সাথে ছিল ?
আমি এবং আমার স্ত্রী সরকারী বিধি মেনে শিক্ষকতা করে আসছি, এ বিষয়ে অনেকে সহ্য করতে পারছে না, কারণ আমি বিভিন্ন সময় এলাকায় ঘটে যাওয়া অসংগতি ও অন্যায়ের প্রতিবাদ করে আসছি এবং আগামীতেও করে যাব, সে কারণে কুচক্রি মহল আমি ও আমার পরিবারকে জড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার চেষ্টা করে আসছে, আমি এর তীব্র্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। না জেনে, কাহার মিথ্য তথ্যের ভিত্তিতে ভবিষ্যতে এ ধরনের মিথ্যা সংবাদ প্রকাশ না করার জন্য সাবধান করা হচ্ছে এবং জাতীর কল্যাণে বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য কর্তৃপক্ষকে বিশেষ ভাবে অনুরোধ করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x