1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব বশির আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত দোয়া কামনা - Online TV
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

দৌলতপুরে বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব বশির আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত দোয়া কামনা

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৬৭ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : দেশের ক্ষ্যাত নামা সুনাম ধন্য প্রতিষ্ঠান ওয়েষ্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব বশির আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা রইম পালস হাসপাতালে চিকিৎসা ধীন রয়েছেন।

তার পারিবারিক সূত্রে জানা গেছে ঢাকায় অবস্থান কালে তিনি করোনা টেষ্ট করতে গেলে বৃহস্পতি বার তার শরীওে করোনা পজিটিভ ধরা পড়ে। তার শারীরিক অবস্থার খুব একটা অবনতী না দেখা গেলেও ডাক্তারের পরামর্শে তিনি ঢাকা রইমপালস হাসপাতালে ভর্তি হন। তিনি ও তার পরিবারের পক্ষ থেকে দৌলতপুর, আমলা, মিরপুর, কুষ্টিয়াসহ দেশ বাসীর নিকট আশু রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেছেন।

কুষ্টিয়ার দৌলতপুরের খলিশা কুন্ডি রচড়পাড়া গ্রামের কৃতি সন্তান ওয়েষ্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব বশির আহমেদ কোভিড-১৯ শুরু থেকে হত দরিদ্র অসহায় মানুষের মঝে নগদ অর্থ সহ বিভিন্ন ত্রান সামগ্রী বিতরণ করে চলেছেন। তিনি এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ মসজিদ মাদ্রাসার উন্নয়ন কল্পে আর্থিক সহায়তা প্রদান করেছেন।

এছাড়াও মেধাবী শিক্ষার্থীদেও মাঝে বৃত্তি প্রদান করে থাকেন। এদিকে শুক্রবার বাদ জুম্মা দৌলতপুর, আমলা ও মিরপুরের বেশকিছু মসজিদে আলহাজ্ব বশির আহমেদ এর আশু রোগ মুক্তিতে দোয়া করা হয়। এ সুনাম ধন্য দানবীর, সমাজ সেবক আলহাজ্ব বশির আহমেদ এর দেশের বিভিন্ন স্থানে তার ঠিকাদারী প্রতিষ্ঠান সমূহে এলাকার বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x