1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে সমাজ সেবা অফিসে দূর্নীতি চরমে উঠেছে ॥ টাকা ছাড়া মিলছেনা প্রতিবন্ধী ও বয়সক ভাতার কার্ড - Online TV
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

দৌলতপুরে সমাজ সেবা অফিসে দূর্নীতি চরমে উঠেছে ॥ টাকা ছাড়া মিলছেনা প্রতিবন্ধী ও বয়সক ভাতার কার্ড

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৮৬ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুরে সমাজ সেবা অফিসের দূর্নীতি চরমে উঠেছে, প্রতিবন্ধী ও বয়সক বিধবা ভাতার কার্ড মিলছেনা টাকা ছাড়া।
সমাজসেবা অফিসারের নিযোগকৃত দালালের মাধ্যোমে ৫ থেকে ১০ হাজার টাকা দিলেই মিলছে অসচ্ছল প্রতিবন্ধী, বিধবা, বয়সক ভাতার কার্ড।

এ বিষয়ে একাধীক ভুক্তভোগী জানান, সমাজসেবা অফিসের দালালের মাধ্যোমে টাকা না দিলে মিলেনা কোন কার্ড তাই এক রকম বাধ্য হয়েই টাকা দিয়ে কার্ড ক তে হচ্ছে। টাকা দেওয়ার ১ বছর পার হলেও কার্ড হচ্ছেনা, এ ছাড়াও টাকা দিয়ে কার্ড পাওয়া একাধীক ব্যক্তি জানান স্থানীয় দালাল সেলিম মেম্বার ও রতনের হাত দিয়ে ১০ হাজার টাকা খরচের পরে কার্ড পেয়েছি।

সমাজসেবা অফিসের নিয়োগকৃত দালাল ধর্মদহ গ্রামের রতন ও সেলিম মেম্বার কাছে এ বিষয়ে জানতে চাইলে রতন জানান, এ বিষয়টি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র আমি টাকা ধার নিয়েছি কার্ড করে দেওয়ার কথা বলে টাকা নি নাই।

সমাজসেবা অফিসের নিয়োগকৃত দালালের টাকা ভাগাভাগি ও কার্ড ধারিদের কাছে থেকে জোর করে টাকা নেওয়ার দৃশ্য দেখান একজন প্রত্যক্ষদর্শী, তিনি নিজেই বর্ণনা করেন সেই লোমহর্ষক কাহিনী। তিনি জানান কার্ড ধারিদের কাছে থেকে এক প্রকার জোর করে টাকা আদায় কওে, টাকা দিতে না চাইলে পরবর্তীতে কার্ড কেটে দেওয়ার হুমকি দেয়।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা সমাজসেবা অফিসার সানোয়ার আলি দালাল নিয়োগের বিষয় অস্বীকার করেন, তিনি বলেন এই ধরনের ঘটনা ঘটলে তদন্ত করে দেখা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x