1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুর ইউনিয়নে ভি.জি.ডি'র চাউল বিতরণ - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

দৌলতপুর ইউনিয়নে ভি.জি.ডি’র চাউল বিতরণ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৭৯ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার সদর দৌলতপুর ইউনিয়নে ১১৭ জন উপকার ভোগী মানুষের মাঝে ভিজিডি’র চাউল বিতরণ শুরু হয়েছে।
১৪ ডিসেম্বর সোমবার দুপুরে চেয়ারম্যান মহিউল ইসলাম মহি তার নিজ তত্ত্বাবধানে উপকার ভোগী ভিজিডি’র কার্ড ধারীদের মাঝে চাউল বিতরণ শুরু করেন।

এ সময় চেয়ারম্যান মহিউল ইসলাম জানান, শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে চাউল বিতরণ করে আসছি, ২০১৯ -২০ অর্থ বছরের ২২ মাস সঠিক ভাবে চাউল বিতরন করেছি। আজ এক সাথে ২ মাসের চাউল বিতরন হচ্ছে, তিনি আরো জানান সম্প্রতিক সময়ে আমার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের একজন উপকার ভোগী ছাবিনা খাতুন কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকায় ভুল তথ্যের মাধ্যমে কিছু নিউজ প্রকাশ হয়েছে,,সেখানে আমার পরিষদের মান ক্ষুন্ন হয়েছে, বিষয়টির আমি প্রতিবাদ জানায়।

এ সময় উপকার ভোগীদের তালিকায় থাকা সাবিনা ইয়াসমিনও উপস্থিত ছিলেন, তিনি জানান আমাকে ভুল বোঝানো হয়েছিল। আমাকে জিজ্ঞাসা করেন আপনি কি কোন প্রকার চাউল পেয়েছেন করোনার ভিতওে ? আমি বলেছি না। আমি অশিক্ষিত মানুষ ভিজিডি কি বুঝিনা তাই বলেছি না। কিন্তু আমি তো প্রতি মাসে চেয়ারম্যান এর পরিষদ থেকে চাউল পাই ২২ মাস তুলেছি, আজ আবার ২ মাসের এক সাথে পেলাম তবে আমাকে ব্যবহার করে যে খবর করা হয়েছে তা মিথ্যা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x