1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুর উপজেলার রেফায়েতপুর ইউনিয়নের প্রণোদনার ২২লাখ ৫০হাজার টাকার কার্ড সংশোধন করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানিক উদ্দীনের কর্মদক্ষতায় খুশি এলাকার মানুষ - Online TV
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:১০ অপরাহ্ন

দৌলতপুর উপজেলার রেফায়েতপুর ইউনিয়নের প্রণোদনার ২২লাখ ৫০হাজার টাকার কার্ড সংশোধন করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানিক উদ্দীনের কর্মদক্ষতায় খুশি এলাকার মানুষ

খন্দকার জালাল উদ্দীন,Email:uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১২৪ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রেফায়েতপুর ইউনিয়নের প্রণোদনার ২২লাখ ৫০হাজার টাকার কার্ড সংশোধন করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানিক উদ্দীনের কর্মদক্ষতায় খুশি এলাকার সাধারণ মানুষ।
জানাগেছে এলাকায় রাস্তা নির্মাণকে কেন্দ্র করে একটি খুন হয়, নির্বাচিত চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু প্রধান আসামী হলে, তিনি দীর্ঘদিন পরিষদে অনুপস্থিত থাকায় দ্বায়ীত্ব গ্রহণ করেন প্যানেল চেয়ারম্যান মোঃ মানিক উদ্দীন।

পরিষদের সকল কর্মকান্ড স্থবির হয়ে গেলে, গত ২৬ মে দ্বায়ীত্ব গ্রহণের পর সমস্থ লোভ লালসা ত্যাগ করে, সহকর্মীদের নিয়ে এক হয়ে এলাকার চিত্র অনেক পরিবর্তন করেছেন তিনি, ৯শ’ জন মানুষকে কোভিড-১৯ (করোনা ভাইরাস) কারণে কর্মহীন অস্বচ্ছল ব্যাক্তিদের মাননীয় প্রধান মন্ত্রীর দেওয়া ঈদ উপহার ও প্রণোদনার ২,৫০০/=টাকা করে, মোট ২২লাখ ৫০হাজার টাকার কার্ড হালনাগাদ/সংশোধন ও বাস্তবায়ন করে সাধারণ মানুষের মাঝে খুশির জোয়ার সৃষ্টি করেছেন।

ইতি মধ্যে ৪০% টাকা বিলি করেছেন এবং ৬০% দেওয়ার প্রক্রিয়াধীন আছে, এ ঘটনায় এলাকার সাধারণ মানুষ চরম উপক্রিত হয়েছে। এ ছাড়া ত্রাণের ৬০প্যাকেট শিশু খাদ্য (দুধ) ও ৫১০ প্যাকেট চাউল এলাকার মানুষের মাঝে সুষ্ঠ ভাবে বন্ঠন করায় সাধারণ মানুষ চরম খুশি। তার এ পথ চলা আরো সুন্দর ও স্বচ্ছতা লাভ করবে, এটাই সকলের কাম্য। তিনি এলাকাবাসীর কাছে দোয়া প্রার্থী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x