1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুর পুলিশের বিশেষ অভিযানে ৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার ॥ এলাকাবাসীর দাবী ছিল ২ বস্তা - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

দৌলতপুর পুলিশের বিশেষ অভিযানে ৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার ॥ এলাকাবাসীর দাবী ছিল ২ বস্তা

খন্দকার জালাল উদ্দীন,Email:uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১৬৯ বার নিউজটি পড়া হয়েছে

পুলিশের উচ্চ মহলের দৃষ্টি আর্কষন

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মশাউড়া গ্রামের আজিম উদ্দিন মন্ডলের ছেলে শিমুল ওরফে শ্যামলের বাড়িতে শনিবার ভোর চারটার দিকে অভিযান চালিয়ে বাড়ি তল্লাশি করে বক্স খাটের ভেতর থেকে ৪৭বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে বলে জানাই পুলিশ।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন আমরা নিজের চোখে দেখলাম দুই বস্তা ফেন্সিডিল নিয়ে ঢুকলো শ্যামলের বাড়ির ভিতর, বাঁকি মাল গেল কোথায় ?

এলাকাবাসী আরও জানান, যখন মাদক বহনকারী লেবার কে পুলিশ আটক করে, তখন আমরা লেবারের একটি ভিডিও বক্তব্য নিয়ে রেখেছি, সেই বক্তব্য দেখা যায় বহনকারী লেবার নিজে বলছেন আমি দুই বস্তা ফেনসিডিল নিয়ে শ্যামলের বাড়িতে গিয়েছি।

এলাকাবাসী জানায়, প্রায় ২ ঘন্টা তল্লাশি করার পরে পুলিশ জানায় কোন মাল পাই নাই তারা। এলাকাবাসী আর জানান,এই কথা শুনে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করিলে পুনরায় তল্লাশি করে, শ্যামলের ঘরের খাটের নিচে থেকে ৪৭ পিচ ফেনসিডিল উদ্ধার হয়েছে বলে দাবী করেন পুলিশ ।

উপযুক্ত প্রমান থাকা সত্তেও পুলিশের এমন আচারণে এলাকার মানুষ অবাক হয়ে যায়, কোন অদৃশ্য কারণে পুলিশের ভ’মিকা এমন হল, ২ বস্তা ফেন্সিডিল ৪৭ পিচ হল ? বিষয়টি পুলিশের উচ্চ মহলের দৃষ্টি আর্কষন করছে এলাকাবাসী।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ শ্যামলের মাল বহনকারী লেবারের পরিচয় নিশ্চিত করেন, সে উপজেলার গরুড়া ডিজিটি মোড়ের এলাকার রেজাউল সর্দারের ছেলে, একাধিক মামলার আসামি মাদক ব্যবসায়ী সামিরুল। দৌলতপুর থানা পুলিশ জানায় তাদের নামে মাদক আইনে থানায় মামলা হয়েছে যাহার নং ৮।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x