1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুর সাংবাদিক জাহাঙ্গীর আলমের দাফন সম্পন্ন - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

দৌলতপুর সাংবাদিক জাহাঙ্গীর আলমের দাফন সম্পন্ন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : দৌলতপুর প্রেস ক্লাবের নির্বাহী সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলমের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০ টায় মহিষকুন্ডি বাজার মসজিদ প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে হাজার হাজার এলাকার মুসল্লী উপস্থিত ছিলেন।

এ সময় সৃতি চারণ মূলক বক্তব্য রাখেন সাবেক এমপি আফাজ উদ্দীন আহাম্মেদ ও আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধূরী, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম হালসানা, টিপু নেওয়াজ, দৌলতপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন নিউজ কুষ্টিয়া প্রতিনিধি শরিফুল ইসলাম, আল্লারদর্গা প্রেস ক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীন, আশরাফুল ইসলাম মাষ্টার, জাহাঙ্গীর আলমের ছেলে হৃদয় আহাম্মদ প্রমূখ।

জানাজা শেষে স্থানীয় কবর স্থানে সাংবাদিক জাহাঙ্গীরের লাশ দাফন সম্পন্ন করা হয়। দৌলতপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক দৈনিক বাংলাদেশ বার্তা ও আজকালের খবর পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

প্রিয় সহকর্মীর মৃত্যুতে দৌলতপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ, আল¬ারদর্গা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ, দৌলতপুরের সর্ব স্তরের সাংবাদিক বৃন্দ গভীরভাবে শোকাহত হন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। তিনি ৭ ফেব্র“য়ারী লিভার, কিডনী ও হার্টের সমস্যা নিয়ে চিকিৎসার জন্য ভারতে যান।

ভারতের ডাক্তারদের পরামর্শে সাংবাদিক জাহাঙ্গীর আলমকে বাংলাদেশে ফেরত নিয়ে আসা হচ্ছিল। কলকাতা থেকে বাংলাদেশের যশোরের বেনাপুল সীমান্তে আসার পথে বৃহস্পতিবার সকালের দিকে জাহাঙ্গীর আলম মারা যান। পরে তাকে আবারও কলকাতায় ফেরত নিয়ে যাওয়া হয়। সেখানে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে প্রয়াত সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃতদেহ বাংলাদেশে নিয়ে আসা হয় শুক্রবার রাত ১০টার দিকে।

লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে সাংবাদিক জাহাঙ্গীর আলম বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা নেন। অবস্থার পরিবর্তন না হওয়ায় তিনি সস্ত্রীক ভারতে যান।দৌলতপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য প্রবীন সাংবাদিক জাহাঙ্গীর আলম কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ বার্তা ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকালের খবর পত্রিকায় দৌলতপুর প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের মৃত করিম হালসানার বড় ছেলে জাহাঙ্গীর আলম হালসানা মাতা, স্ত্রী, ১ পুত্র ও ১ শিশু কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x