1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৯৩ বার নিউজটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি: আমি মোঃ কামরুজ্জামান বাপ্পি, পিতা-লিয়াকত আলি বাবলু, গ্রাম-জয়ভোগা,আল্লারদর্গা-৭০৪২, দৌলতপুর, কুষ্টিয়া। মের্সাস বাপ্পি ট্রেডার্স এর মালিক,কসমো কনজ্যুমার প্রোডার্স লিঃ এর একজন পরিবেশক ব্যবসায়ী।

 

 

গত ১৩ মার্চ প্রকাশিত বেশ কিছু দৈনিক প্রত্রিকা ও সময়ের বাংলা অন লাইন প্রত্রিকায় ”দৌলতপুরে ২৬ লাখ টাকার নকল সামগ্রী উদ্ধার করেছে শুল্ক বিভাগ” শিরোনামে একটি খবর আমার দৃষ্টি গোচর হয়েছে।

 

 

উক্ত খবরটি সঠিক নয়, তবে শুল্ক বিভাগ কর্তৃক অভিযান পরিচালিত হয় সত্য, কসমো কনজ্যুমার প্রোর্ডাস লিঃ এর জোনাকী মশার কয়েল ও অন্যান্য প্রশাধনী সামগ্রী কাষ্টম শুল্ক দেওয়া হয় নাই বা সাথে সাথে উপযুক্ত কাগজপত্র দেখাতে ব্যর্থ, এই ভেবে শুল্ক বিভাগ আমার আল্লারদর্গার বাপ্পি ট্রেডার্স এর গোডাউন থেকে ১০.০৩.২১ তারিখ মালামাল জব্দ করে, এটা সম্পন্ন কোম্পানীর ব্যাপার।

 

 

এলাকার কিছু পরশ্রৗ কাতর ব্যাক্তি আমার সুনাম নষ্ট করার জন্য বিষয়টি অন্য দিকে প্রবাহিত করার জন্য স্থানীয় সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করে খবরে নকল পণ্যের কথা বলা হয়েছে,নকল মালামাল তৈরী ও গোপনে বিভিন্ন দোকানে পরিবেশক হিসেবে পরিবেশন করে আসছি বলে মিথ্যা গুজব ছড়ানো হয়েছে, যা আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও আমার ব্যবসায়ীক সুনাম নষ্ট করার অপচেষ্টা করা হয়েছে। আমি এ খবরের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

 

 

কামরুজ্জামান বাপ্পি 

জয়ভোগা,আল্লারদর্গা

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x