1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. dailyazadirkantho24@gmail.com : kantho24 :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
সাংবাদিকদের সাথে ভেড়ামারা পৌরসভার কাউন্সিলর প্রার্থী রেহেনা খাতুনের মতবিনিময় - Online TV
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫২ অপরাহ্ন

সাংবাদিকদের সাথে ভেড়ামারা পৌরসভার কাউন্সিলর প্রার্থী রেহেনা খাতুনের মতবিনিময়

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৮২ বার নিউজটি পড়া হয়েছে

 

ভেড়ামারা অফিস ॥ আসন্ন ভেড়ামারা পৌরসভার নির্বাচনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী রেহেনা খাতুন রবিবার সন্ধ্যায় ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, ভেড়ামারার অনলাইন প্রেসক্লাবের সভাপতি দৈনিক হালচাল (অনলাইন) পত্রিকার প্রকাশক ও সম্পাদক ডাঃ কামরুল ইসলাম মনা, সহ-সভাপতি দৈনিক প্রবাহ ও সত্য খবর পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি আনোয়ার পারভেজ শান্ত, সহ-সভাপতি সাপ্তাহিক সীমান্ত কথা পত্রিকার সম্পাদক হেলাল মজুমদার, সাধারণ সম্পাদক জয়যাত্রা টিভি প্রতিনিধি ও মিডিয়া জোন এর প্রকাশক ও সম্পাদক সাইফুল ইসলাম,

ভেড়ামারা উপজেলা প্রেসক্লাবের যুদ্ম সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক খোলা বাজার ও আন্দোলনের বাজার পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি এস.এম.আবু ওবাইদা-আল-মাহদী, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সাগর খালী পত্রিকার সহ সম্পাদক মাসুদ রানা লেবু, কোষাধ্যক্ষ দৈনিক আরশীনগর পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি শেফাদুল ইসলাম চান্নু,

নির্বাহী সদস্য ও সীমান্ত কথা পত্রিকার স্টাফ রিপোর্টার মাহমুদুল হাসান চন্দন, ইয়াছির আরাফাত মিফতা, দেশের বাণী পত্রিকার স্টাফ রিপোর্টার জাহিদ হাসান প্রমুখ। মতবিনিময় কালে রেহেনা খাতুন কাউন্সিলর নির্বাচিত হলে বিভিন্ন ধরনের উন্নয়মূলক কর্মকান্ড করে এলাকাবাসীর পাশে থাকবেন বলে জানান।

তিনি জানান, এলাকার পয়ঃনিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন, মাদক নিয়ন্ত্রণ রাস্তার লাইট নিশ্চিতকরন, যেসব এলাকায় রাস্তা হয়নি সে সমস্ত এলাকায় পাকা রাস্তার ব্যবস্থাকরণ, দক্ষিণ রেলগেট এলাকায় পাবলিক টয়লেটের ব্যবস্থা করাসহ বিভিন্ন কর্মসূচি তাঁর পরিকল্পনায় রয়েছ।

এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা কার্ডের সুষ্ঠু বন্টনের ব্যবস্থা তিনি করবেন। একজন নারী উদ্যোক্তা হিসেবে ইতিমধ্যে করোনাকালীন সময়ে ব্যক্তিগত উদ্যোগে অসহায় গরীব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও গরিব মেয়েদর বিয়ে-শাদির ব্যাপারে আর্থিক সহায়তা করেছেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x