কুষ্টিয়ায় চিকিৎসা কেন্দ্রে চাঁদা দাবী : থানায় অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১১২ বার নিউজটি পড়া হয়েছে
চিকিৎসা কেন্দ্রে চাঁদা দাবী : থানায় অভিযোগ

কুষ্টিয়ার ভেড়ামারায় দরদী ক্লিনিকে ৫০হাজার টাকা চাঁদা দাবী। এ ঘটনায় ক্লিনিক মালিক খন্দকার মাজেদুল হাসান ভেড়ামারা থানায় মনোয়ার হোসেন মারুফ সহ অজ্ঞাত আরো ২জনের নামে চাঁদাবাজীর অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ ১৫বছর যাবত কুষ্টিয়ার ভেড়ামারায় দক্ষিণ রেলগেট এলাকায় দরদী ক্লিনিক পরিচালনা করেন খন্দকার মাজেদুল হাসান। গত ২৫ অক্টোবর সকালে মনোয়ার হোসেন মারুফ সহ অজ্ঞাত আরো ২জন দরদী ক্লিনিকে এসে মালিক খন্দকার মাজেদুল হাসানকে বাইরে ডেকে নিয়ে ৫০হাজার টাকা চাঁদা দাবী করে।

অভিযোগ সূত্রে আরো জানা যায়, চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ক্লিনিক মালিক খন্দকার মাজেদুল হাসানকে তার প্রতিষ্ঠান বন্ধ সহ বিভিন্ন প্রকার হুমকি-ধামকি ও গালিগালাজ করে।

 

এ বিষয়ে দরদী ক্লিনিকের মালিক খন্দকার মাজেদুল হাসান জানায়, মনোয়ার হোসেন মারুফ সহ অজ্ঞাত আরো ২জন আমার কাছে চাঁদা দাবী করে। চাঁদা না দিলে তারা আমার প্রতিষ্ঠান বন্ধ সহ বিভিন্নভাবে হুমকি-ধামকি প্রদান করে। বর্তমানে আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তার প্রশাসনের দারস্থ হয়েছি।

এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আমরা একটি চাঁদাবাজীর অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x