1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. masudranameherpur9941@gmail.com : masudranameherpur :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
কুষ্টিয়ায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৫ - Online TV
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ৫

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৫৫ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষ্মীপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজ চলছে। তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

 

 

 

উদ্ধার কাজে অংশ নেয়া কুষ্টিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট ওয়াহিদ জানান, আজ দুপুর সাড়ে ৩টার দিকে ইফাদ নামে যাত্রীবাহী অ্যাম্বুলেন্স কুষ্টিয়া থেকে ঝিনাইদহ যাচ্ছিল। পথিমধ্যে কুষ্টিয়া সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের পাশে একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্সের ভেতরে ৫ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এক নারীসহ ৫ জনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

 

 

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিকেল চারটার দিকে উদ্ধার অভিযান শেষ হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে দেয়ার পর সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। আহত ব্যক্তিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও নিহতদের ময়নাতদন্তের জন্য মৃতদেহ একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x