কুষ্টিয়ায় পুলিশের বাধায় ফিরে গেলেন ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ,শহর ছাত্রদলের নিন্দা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৯ বার নিউজটি পড়া হয়েছে
কুষ্টিয়ায় পুলিশের বাধায় ফিরে গেলেন ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, শহর ছাত্রদলের নিন্দা ও ক্ষোভ।

সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূল সফর করতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্ধারিত দশটি বিভাগীয় টিম তারই ধারাবাহিকতায় অনুযায়ী মঙ্গলবার ৩ নভেম্বর সন্ধ্যায় কুষ্টিয়া খুলনা বিভাগীয় চারজনের প্রতিনিধি দল।
দলের সদস্যরা হলেন মিজানুর রহমান সজীব (সহ-সভাপতি ছাত্রদল কেন্দ্রীয় সংসদ) নিজাম উদ্দিন (যুগ্ম সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ) মাহবুব মিয়া (যুগ্ম সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ) এবং সুলতানা জেসমিন জুঁই (সহ-সাধারণ সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ)
কুষ্টিয়া জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ শহরের চৌড়হাস মোড় থেকে তাদের রিসিভ করে দিশা টাওয়ারে নিয়ে যান সেখানে তারা ফ্রেশ হবার জন্য কিছুক্ষণ সময় নেন।
কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগে থেকে নির্ধারিত প্রোগ্রামের অংশ হিসেবে ৪ ও ৫ নভেম্বর কুষ্টিয়া জেলায় থাকবেন এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে ছয় উপজেলায় নেতাকর্মীদের সাথে বৈঠক করবেন।
কেন্দ্রীয় নেতাদের সাথে আলাপ আলোচনা শেষে ছাত্র দলের নেতৃবৃন্দ কুষ্টিয়ায় বিএনপি কার্যালয়ে আসতে না আসতেই পুলিশের পক্ষ থেকে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনার মুহূর্তে ঘটনাস্থলে উপস্থিত হন কুষ্টিয়া জেলা বিএনপির সংগ্রামী সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী এবং বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ সোহরাব উদ্দিন জেলা বিএনপি নেতাদের উপস্থিতিতে ও তাদের জন্য নির্ধারিত রুমে তল্লাশি শেষে তাদের ফিরিয়ে যাওয়ার নির্দেশ দেয় প্রশাসন।

কুষ্টিয়া জেলা বিএনপির নেতৃবৃন্দ ও প্রশাসনের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলো প্রশাসনের পক্ষ থেকে তা মেনে নেওয়া সম্ভব হয়নাই আইন-শৃঙ্খলা বাহিনীর এবং ব্যবহারে অতি উৎসাহী তার বহিঃপ্রকাশ এবং অতি দুঃখজনক বলে মনে করেন বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা।
এ ব্যাপারে কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদস্য শহর ছাত্রদলের প্রচার সম্পাদক বরাবর কারানির্যাতন একাধিক রাজনৈতিক মামলায় জড়িত কর্মী এবং আগামী দিনের শহর ছাত্রদলের সভাপতি পদ প্রত্যাশী আশরাফুল ইসলাম বলেন আজ হয়তো নেতাদের ফিরিয়ে দিলেন আগামীকাল হয়তো প্রোগ্রাম করতে দিবেন না দিবেন এবং কারাগারে আটকে রাখবেন এতে লাভ কি।
উপরোক্ত এইসব করে কর্মীদের হৃদয় থেকে কখনো জাতীয়তাবাদ আদর্শ মুছে ফেললে দিতে পারবেন না বিগত দিনগুলোর মতো তিনে নভেম্বর এর ঘটনা জাতীয়বাদ রাজনৈতিক আদর্শের নেতাকর্মীদের হৃদয়ে গেঁথে থাকবে অনন্তকাল।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কুষ্টিয়া শহর শাখার পক্ষ থেকে পুলিশ এমন ঘৃণিত অবস্থানের নিন্দা ও ক্ষোভ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x