বামন্দীতে দেবরের ছুরিকাঘাতে ভাবি নিহত

মেহেরপুর প্রতিনিধি: 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩৯ বার নিউজটি পড়া হয়েছে

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী গ্রামে দেবর আকরাম হোসেনের ছুরিকাঘাতে তার বড় ভাইয়ের স্ত্রী মালা খাতুন (৩২) নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় নিজ বাড়িতে ছুরিকাঘাতের পর দেড়টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

 

 

মালা খাতুন বামন্দী গ্রামের চেরাকি পাড়ার ইকরাম হোসেনের স্ত্রী। তিনি এক সন্তানের জননী।

 

 

 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে,  ঘটনার সময় আকরাম হোসেন তার ছেলেকে পেটাচ্ছিল। ঠেকাতে গেলে তার বাবা সোলাইমান হোসেন ও মা তহুরা খাতুনকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তাকে নিবৃত্ত করতে এগিয়ে যান বড় ভাবি মালা খাতুন। এসময় মালা খাতুনের তলপেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে আকরাম। মালা খাতুনের পেট থেকে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। প্রথমে তাকে বামন্দীর একটি ক্লিনিকে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনি মৃত্যুরকোলে ঢলে পড়েন।

 

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, মরদেহ কুষ্টিয়ায় ময়না তদন্ত হবে। অপরদিকে হত্যাকারী আকরাম হোসেনকে গ্রেফতারে মাঠে কাজ করছে পুলিশ।

 

 

পারিবারিক সুত্রে জানা গেছে, আকরাম হোসেন বামন্দী বাজারের একজন চা দোকানী। তবেক দীর্ঘদিন থেকেই সে নেশা করে। নেশার কারনে উগ্র মেজাজে খুনের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা তার পরিবারের।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x