1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. masudranameherpur9941@gmail.com : masudranameherpur :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
মেহেরপুরে প্রকাশ্যে ভাবী হত্যা মামলার আসামী দেবর আকরাম গ্রেফতার - Online TV
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

মেহেরপুরে প্রকাশ্যে ভাবী হত্যা মামলার আসামী দেবর আকরাম গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৮৯ বার নিউজটি পড়া হয়েছে

মেহেরপুরের গাংনীতে প্রকাশ্যে ভাবি হত্যা মামলার আসামী দেবর আকরাম হোসেনকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার মমিনপুর ঘাট এলাকা থেকে তাকে আটক করে।

 

 

গাংনী থানার ওসি মো:ওবাইদুর রহমান জানান গোপন সংবাদেরর ভিত্তিতে মমিনপুর ঘাট এলাকা থেকে আসামী আকরামকে আটক করা হয়েছে।আসামীর স্বীকারোক্তি মোতাবেক মাহাম্মদপুর গ্রামের প্রতিবেশী ভগ্নিপ্রতির বাড়ী থেকে হত্যার কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও কীছু আলামত উদ্ধার করে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

উল্লেখ্য গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামে প্রকাশ্যে দেবরের হাতে মালা খাতুন (৩২) নামের এক ভাবী খুন হয়েছেন।নিহত মালা ছাতিয়ান গ্রামের চেরাগীপাড়ার ইকরাম আলীর স্ত্রী।হত্যাকারী দেবর আকরাম হোসেন একই পাড়ার সোলায়মান হোসেনের ছেলে।

 

 

 

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ছাতিয়ান চেরাগীপাড়ার নিজ বাড়িতে প্রকাশ্যে দিবালোকে হত্যার ঘটনা ঘটে।স্থানীয়রা জানান বৃহস্পতিবার সকালের দিকে আকরাম হোসেন স্ত্রীর অবর্তমানে তার দু’শিশু পুত্রকে মারধর করছিল।আকরামের বাবা বাঁধা দিতে গেলে,তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।এসময় তার ভাবী মালা খাতুন মারধরে বাঁধা দিতে যায়।

 

 

 

ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত আকরামের কাছে থাকা হাসুয়া দিয়ে ভাবী মালার পেটে আঘাত করেন।ওই আঘাতে তার পেটে নাড়ি-ভুড়ি বেরিয়ে গুরুতরভাবে জখম হন।প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে বামন্দী শহরের একটি ক্লিনিকে নেয়।তার শারীরিক অবস্থার অবনতি দেখে সেখান থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY Anamul Rasel
x