দৌলতপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৩০ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত হয়েছে।
১১ নভেম্বর বুধবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভের পাদদেশে অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা যুবলীগ। এর আগে ফুল দিয়ে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের নেতৃত্বে একটি মিছিল উপজেলা চত্বর এলাকা প্রদক্ষিণ করে।

সংগঠনটির দৌলতপুর উপজেলা শাখার সভাপতি যুবলীগ নেতা বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর মায়ের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুতে তিনি উপস্থিত হতে পারেননি।

যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম কবিরাজ গণমাধ্যমকে জানান, প্রথমত করোনা পরিস্থিতি এবং দ্বিতীয়ত সভাপতির মায়ের মৃত্যুর খবরে অনুষ্ঠানটি সংক্ষিপ্ত করা হয়েছে। সাধারণ সম্পাদকের নেতৃত্বে আমরা যথাযোগ্য মর্যাদায় তাৎপর্যপূর্ণ ভাবে দিনটি উৎযাপন করেছি।

আনুষ্ঠানিকতায় উপজেলা শাখার আরেক যুগ্ম সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা,ফজলুর রহমান, সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপজেলা কমিটি নেতৃবৃন্দ এবং ইউনিয়ন পর্যায়ের সভাপতি-সেক্রেটারি ছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত হলো। ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মাধ্যমে দেশের প্রথম ও সর্ববৃহৎ এই যুব সংগঠন প্রতিষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x