দৌলতপুরে সাবেক এম.পি রেজাউল হক চৌধুরীর মায়ের দাফন সম্পন্ন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ২৮ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সোনাই কুন্ডি গ্রামে সাবেক এমপি আওয়ামীলীগ নেতা রেজাউল হক চৌধুরী ও হোগল বাড়ীয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সেলিম চৌধুরীর মাতা তাহুরুন নেছা চৌধুরী (৯২) বুধবার দুপুর ১.৩০ সময় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছিলেন (ইন্না লিল্লাহে…..রাজউন)।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত রোগে চিকিৎসাধীন ছিলেন, মৃত্যু কালে তিনি ৬ পুত্র, ৫ কন্যা সহ অশংখ্য নাতী-নাতনী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। ১২ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এলাকার নিজ গ্রাম সোনাইকুন্ডি ইকো পার্ক চত্বরে নামাজে জানাজা ও এলাকার পশ্চিম পাড়া গোরস্তানে তাহুরুন নেছা চৌধুরীর দাফন সম্পন্ন হয়।

জানাজায় স্মৃতি চারণ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন জেলা যুবলীগ নেতা রবিউল ইসলাম, সাবেক এমপি রেজা আহাম্মেদ বাচ্চু মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মহাবুব উল আলম হানিফ সাহেবের প্রতিনিধি জেলা শহর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান আতা, সাবেক এমপি আফাজ উদ্দীন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলি প্রমূখ।

এম.পি সরওয়ার জাহান বাদশা’র প্রতিনিধি আওয়ামীলীগ নেতা টিপু নেওয়াজ, নাসির উদ্দীন আহাম্মেদ, জেলা পরিষদের সদস্য বৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মী বৃন্দ, ১৪ ইউনিয়নের চেয়ারম্যান সহ হাজার হাজার মুসল্লীগণ জানাজায় অংশ গ্রহণ করেন। মরহুম শরীফ উদ্দীন চৌধূরী ও তাহুরুন নেছার বড় ছেলে সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধূরী তার বক্তবে এলাকার মানুষের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তার গর্ভধারীনী মায়ের জন্য দোয়া প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x