ধর্ষক খুনি দুর্নীতিবাজদের প্রতি সহানুভূতিশীলরা ওদের প্রশ্রয়দাতা,অপরাধীদের পক্ষে তদবির অন্যায়

প্রতিবেদকের নাম :
  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৬৬ বার নিউজটি পড়া হয়েছে
পীর হাবিবুর রহমান:
পীর হাবিবুর রহমান:

পীর হাবিবুর রহমান: বর্বর ধর্ষকের মৃত্যুদন্ড চাই। কঠোর শাস্তিই একমাত্র পথ।ধর্ষক খুনী দুর্নীতিবাজ ও রাষ্ট্রের সম্পদ লুন্ঠনকারীদের প্রতি যারা সহানুভূতি দেখায়,তারা দেশ প্রেমিক নয়।ওদের প্রশ্রয়দাতা।যৌন নীপিড়ক ধর্ষক খুনী দুর্নীতিবাজরা প্রতিবাদহীন সমাজেই দাম্ভিক বেপরোয়া হয়ে ওঠে।এদের রুখতে সরকারই নয়,জনগনের প্রতিরোধ অনিবার্য।

এদের ঘৃনাভরে সামাজিকভাবে বয়কট না করলে,আইনের কঠোর শাস্তি দেয়া না গেলে এই সমাজ আলোকিত হওয়া দূরে থাক,নিরাপদ হওয়া দূরে থাক,অপরাধীদের অভয়ারন্যে পরিনত হবে।

ধর্ষক খুনী দুূনীতিবাজদের রক্ষায় যারা তদ্বির করেন,প্রভাব খাটান তারা গনবিরোধী আইন বিরোধী কাজ করেন।এটা দায়িত্বশীলতাতো নয়ই,অপরাধকে সমর্থনদানের শামিল।আইনকে তার নিজ গতিতেই চলতে দেয়া উচিত।যদি কেউ অপরাধী না হয় তাহলে তার ভয় কিসের?আইনি প্রক্রিয়ায় নির্দোষ প্রমানিত হয়ে আসবে সম্মানের সাথে।অপরাধ করে থাকলে তার পাই পাই শাস্তিভোগ করবে,সভ্য দুনিয়ায় এটাই নিয়ম।কি বলেন আপনারা।

জীবনে কখনো ষঢ়যন্ত্র বুঝিনি,প্রকাশ্যে জনসভায়,লেখায়, টকশোতে ধর্ষক খুনি দুর্নীবাজ,জঙ্গি, ব্যাংক,শেয়ারবাজার লুটেরা থেকে সন্ত্রাসীদের বিরুদ্ধে আজন্ম লড়েছি।দেশ ও সমাজের প্রতি এটা আমার নাগরিক ও পেশাগত দায়িত্ব।এজন্য সারাদেশের মানুষের হৃদয়নি:সৃত ভালোবাসা যেমন পেয়েছি তেমনি দাম্ভিক অপরাধী থেকে তাদের অন্ধ পোষ্য কট্টর স্তাবক,চাকরবাকরদের কতো নোংরা আক্রমনের শিকার হয়েছি।

দমে যাওয়া আমার চরিত্রে নেই।আমি বিশ্বাস করি সত্যের জয় অনিবার্য।সত্যের কাছে সকল মিথ্যা ও দম্ভের করুন পরাজয় নিশ্চিত।সাদাকে সাদা,কালোকে কালো বলুন।সমাজের অভিশাপ নির্বাসনে পাঠাতে সকল অপরাধ ও অপরাধীকে প্রতিরোধ করুন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x