দৌলতপুরে সন্ত্রাসী হামলায় কৃষক আহত ॥ থানায় অভিযোগ দায়ের

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৫ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুরে হোগলবাড়ীয়া ইউনিয়নে সাদিপুর গ্রামের কৃষক জিয়া উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এলাকাবাসী জানায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার মৃত নজের মন্ডলের ছেলে সন্ত্রাসী আসাদ জিয়াকে ইট দিয়ে আঘাত করে গুরুতর জখম করে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাগেছে গত ১৫ নভেম্বর বিকাল অনুমানিক ৫ টার দিকে জিয়া স্থানীয় বাজারে, বাজার করার জন্য বের হলে পথের মাঝে দেখতে পাই এলাকার সন্ত্রসী আসাদ নামে উশৃংখল ছেলেটি তার গরীব প্রতিবেশী এক মহিলাকে মারধর করছে। এ অবস্থায় জিয়া বাঁধা দিলে কিছু বুঝে উঠার আগেই জিয়াকে বেধড়ক মারধোর করে। আসাদ মানুষের সাথে অবৈধ ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন যাবৎ এরকম সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে।

এদিকে জিয়ার পরিবারের লোকজন জানায় আসাদ এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ঊশৃংখল ব্যক্তি তার কোন বিচার না হওয়ায়, সে বিভিন্ন সময় মানুষকে নানা ভাবে হয়রানি ও মারধর করে। বর্তমানে জিয়ার অবস্থা খুব খারাপ তাই তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হযেছে এবং আমরা থানাতে অভিযোগ করার কারণে আসাদ তার ক্যাডার বাহিনীরা বাড়িতে এসে হুমকি দিয়ে যাচ্ছে বিষয়টি সুষ্ঠু তদন্ত করে আমরা বিচার দাবি করছি।

এ নিয়ে আসাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে বাসায় পাওয়া যায় নাই। এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ জানায়,পুলিশের লিখিত অভিযোগ রয়েছে থানাতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x