সাপ্তাহিক দৌলতপুর বার্তা’র উদ্যোগে লেখক সংবর্ধনা ও সম্মাননা প্রদান

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২২ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক দৌলতপুর বার্তা’র উদ্যোগে ও প্রকিউরমেন্ট গবেষক দৌলতপুরের কৃতিসন্তান প্রকৌশলী রশিদুল আলম(এমসিআইপিএস) এর ব্যক্তিগত অর্থায়নে “তারুণ্যের ভাবনাঃ দৌলতপুরের উন্নয়নে প্রয়োজন একটি মাষ্টারপ্লান” শীর্ষক রচনা প্রতিযোগিতা-২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১১টায় দৌলতপুর উপজেলার জামালপুর মেধাবিকাশ কিন্ডারগার্টেন স্কুলের নিজস্ব হলরুমে ক্ষুদ্র পরিসরে এই অনুষ্ঠান আয়োজিত হয়। রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারকারী দৌলতপুর অনার্স কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী সানজিদা আক্তার আঁখি কে সংবর্ধনা ও প্রথম পুরস্কার নগদ ৫০০০ টাকা সম্মাননা এবং দ্বিতীয় পুরস্কার একই কলেজের শিক্ষার্থী আসাদুল হক কে ৪০০০ টাকা শুভেচ্ছা স্মারক তুলে দেন প্রকিউরমেন্ট গবেষক প্রকৌশলী রশিদুল আলম সহ অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবীণ সাংবাদিক জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জে এম জি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মহিবুল হক বিএসসি, বদর উদ্দীন বিএসসি,আব্দুর রহমান মাস্টার, সাংবাদিক এস আই সাজ্জান,মামুন প্রমুখ উপস্থিত ছিলেন। পাঠ্যপুস্তকের পাশাপাশি দৈনিক পত্রিকা, বই পড়া ও লেখালেখির প্রতি গুরুত্বারোপ করেন বক্তারা। সাপ্তাহিক দৌলতপুর বার্তা’র অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম রেজা বাচ্চু।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x