1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. masudranameherpur9941@gmail.com : masudranameherpur :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে দোকান ভাড়া বৃদ্ধি ব্যবসায়ীদের মানববন্ধন - Online TV
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

দৌলতপুরে দোকান ভাড়া বৃদ্ধি ব্যবসায়ীদের মানববন্ধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফিলিপনগর খাদেম দারোগার মোড় বাজারে হঠাৎ করে দোকান মালিকদের দোকান ঘর ভাড়া দ্বিগুণ করার কারনে দোকান মালিক সমিতির সদস্যরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।
বুধবার সকালে (১০ফেব্রুয়ারী) জননন্দীত ইউপি সদস্য ও খাদেম দারোগার মোড় ব্যবসায়ী সমতির সভাপতি আমিনুল ইসলাম আন্টু’র নেতৃত্বে সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম সহ বাজারের সকল ব্যবসায়ীরা দোকান ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বেরকরে স্থানীয় ইউপি চেয়ারম্যান এ কে এম ফজলুল হক এর বাড়ীতে জমায়েত হন।

মানববন্ধনে ব্যবসায়ীরা দাবি করেন বাজারের অধিকাংশ দোকান খাশ জমির উপর নির্মিত যেখানে কোন ধরনের লীজ ছাড়াই পেশি শক্তি খাটিয়ে অনেকে দোকান ঘর তৈরি করে ব্যবসিকদের নিকট ভাড়া দিয়েছে হঠাৎ করে কোন নোটিশ ছাড়া ব্যবসায়ীদের দোকান ভাড়া দ্বিগুন করেছে।

এ প্রসঙ্গে খাদেম দারোগার মোড় ব্যবসায়ী সমতির সভাপতি আমিনুল ইসলাম আন্টু বলেন,কোন প্রকার নোটিশ ছাড়াই হঠাৎ করে দোকান ভাড়া বৃদ্ধি করায় বিপাকে পড়েছে ব্যাবসায়ীরা।

অতি দ্রুত বর্ধিত ভাড়া বন্ধ রেখে আগের নির্ধারিত ভাড়া নেওয়ার জন্য দোকান মালিকদের উদ্দেশ্যে জোর দাবী জানান, সেই সাথে সরকারী যায়গা সঠিক ভাবে সরকার বুঝে নিয়ে ইজারা মাধ্যমে সকলের মাঝে বন্টন করা হোক।দাবি আদায়ের লক্ষে ব্যবসাযীরা সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দেন মানববন্ধনে।

এ বিষয়ে দোকান মালিক সমিতির সদস্য নাসির উদ্দিন জানান, সরকারি জায়গাতে কিছু দোকান আছে কিন্তু নিজ নিজ পজিশনের সামনে জায়গা দখল করে আছি আমরা সরকার যদি চাই আমরা আইনের প্রতি শ্রদ্ধা রেখে অবশ্যই সরকারী যায়গা ছেড়ে দেবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY Anamul Rasel
x