কুষ্টিয়ায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত

নিজস্ব প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ১০১ বার নিউজটি পড়া হয়েছে
‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২০’ পালিত

কুষ্টিয়ার পুলিশ লাইন্স এ যথাযোগ্য মর্যাদায় ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২০’ পালিত হয়েছে। কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে দেশব্যাপী সকল পুলিশ ইউনিটে যথাযোগ্য মর্যাদায় রবিবার পুলিশ মেমোরিয়াল ডে পালন করেন। দিন ব্যাপী নানা কর্মসূচির মধ্যে ছিল- পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারকে স্বীকৃতি স্মারক প্রদান ইত্যাদি।

তাদের অবদানকে স্মরণীয় করে রাখার জন্য তাদের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন কুষ্টিয়া জেলা পুলিশ, পুলিশ নারী কল্যান সমিতি(পুনাক) ও নিহতদের পরিবারের সদস্যগণ। শ্রদ্ধা নিবেদন শেষে নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয় এবং নিহতদের স্বজনদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম (বার) , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিসেস শারমিন আক্তার, সভানেত্রী-পুলিশ নারী কল্যান সমিতি(পুনাক), কুষ্টিয়া। আলোচনা শেষে নিহতদের স্বজনদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x