1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. masudranameherpur9941@gmail.com : masudranameherpur :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস’র বিরুদ্ধে ষড়যন্ত্র ! - Online TV
রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস’র বিরুদ্ধে ষড়যন্ত্র !

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৭১৮ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল বিশ্বাস’র বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এক নারীর ভিজিডি’র কার্ড ও চাল নিয়ে যে নাটক তৈরী করা হয়েছে তা একটি পরিকল্পিত ষড়যন্ত্র। এই পরিকল্পিত ষড়যন্ত্র’র মাধ্যমে চরম জনপ্রিয় চেয়ারম্যানের ইমেজকে নষ্ট করার চক্রান্ত হয়েছে।

জানা গেছে, গত দুই বারের চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস একটি সম্ভ্রান্ত পরিবারের ছেলে। তার বাবা মৃত ইসমাইল বিশ্বাসও দুই বারের চেয়ারম্যান ছিল। এলাকায় এই পরিবার বেশ জনপ্রিয়। বর্তমান চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস এলাকার উন্নয়নে কাজ করে চলেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ও মাহবুবউল আলম হানিফের হাতকে শক্তিশালী করতে, তার উন্নয়ন কাজকে এগিয়ে নিতে তিনি নিরলসভাবে কাজ করে চলেছেন।

করোনা ভাইরাসে দেশের এই সংকটময় মুহুর্ত গরীব অসহায়দের জন্য সরকারের সকল মহতি উদ্যোগ স্বচ্ছতার সাথে তিনি সম্পন্ন করেছে। প্রয়োজনে পত্রৈকভাবে পাওয়া নিজের সম্পদ টাকা মানুষকে সহায়তা দেন। দিন দিন তার জনপ্রিয়তা বেড়েছে। এসব কারনে স্থানীয় রাজনৈতিক গ্রæপিংয়ের একটি পক্ষ তার বিরুদ্ধে নানা ধরনের চক্রান্ত শুরু করেছে।

খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজুল বিশ্বাস জানান, তার জনপ্রিয়তায় হিংসা করে একটি পক্ষ জামায়াত বিএনপিকে সাথে নিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। অভিযুক্ত ওই নারীকে তুরুপের তাস হিসেবে ব্যবহার করা হচ্ছে। ভিজিডি কার্ড রয়েছে ১০১টি। এর মধ্যে ওই নারী ৭১ নাম্বারে রয়েছে। কার্ড হয়েছে সে জানেনা, চাল পায়নি এইসব বিষয়গুলো শোনার পরে আমি ওই ওয়ার্ডের মেম্বারকে পাঠিয়েছিলাম তার কাছে। কিন্তু ওই নারী আসেও নি আবার আমার কাছে কোন অভিযোগও করেনি। অতএব ওইসব ভূয়া মিথ্যা তথ্য ও কাল্পনিক সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

খোজ নিয়ে জানা গেছে ঐ নারীর ব্যাংক এশিয়ায় একাউন্ট আছে, সেখানে টাকাও আছে।

উল্লেখ্য, বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশের পর বিষয়টি আদালতের দৃষ্টিগোচর হওয়ায় আদালত উক্ত বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন ও প্রতিবেদন দাখিল করতে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x