দৌলতপুরের আড়িয়া,খলিসাকুন্ডি ও বোয়ালিয়ায় আল সালেহ লাইফ লাইনের খাদ্য সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ২১৮ বার নিউজটি পড়া হয়েছে

বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশে অঘোষিত লক ডাউন চলার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ভালোবাসার উপহার খাদ্য সহায়তা নিয়ে উপজেলাবাসীর পাশে দাঁড়িয়েছে আল সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেড। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় অবস্থিত কুয়েত ভিত্তিক সেবামূলক এই প্রতিষ্ঠান আল সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের বিতরণ করা চলমান এই ভালোবাসার উপহার খাদ্য সহায়তায় নতুন করে যোগ হয়েছে আরো তিনটা ইউনিয়ন।

বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার আড়িয়া ইউনিয়ন, বোয়ালিয়া ইউনিয়ন ও খলিসকুন্ডি ইউনিয়নের ৪৫০ জন হতদরিদ্রদের মাঝে আল সালে লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়। বৃহস্পতিবার সকালে আল সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের প্রোজেক্ট ম্যানেজার মামুনুর রশিদ এই খাদ্য সহায়তার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সংস্থাটির কডিনেটর বিশিষ্ট সমাজসেবক হাজী হুমায়ুন কবীর, আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনসারী বিপ্লব প্রমুখ।

উল্লেখ্য আল সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের ভালোবাসার উপহার এই খাদ্যসহায়তা উপজেলার ১৪ টা ইউনিয়নের মধ্যে বৃহস্পতিবার পর্যন্ত ১০ টি ইউনিয়নের প্রায় ৬ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এসময় আল সালেহ লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের কডিনেটর বিশিষ্ট সমাজসেবক হাজী হুমায়ুন কবীর বলেন যতদিন পর্যন্ত করোনা ভাইরাস নিয়ন্ত্রণে না আসবে ততদিন পর্যন্ত আমাদের ভালোবাসার উপহার এই খাদ্যসহায়তা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন আপনারা ঘরে থাকবেন আমরা আপনাদের খাদ্য পৌছে দেবো এবং উপজেলাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলায় যে ৩১টি নির্দেশনা দিয়েছেন সেটা আপনারা মেনে চলুন করোনা ভাইরাস থেকে আপনারা বাঁচেন নিজের পরিবার ও দেশকে বাঁচান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x