দৌলতপুর চিলমারী ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে পিস এন্ড স্মাইলের উদ্দোগে ত্রাণ বিতরণ

খন্দকার জালাল উদ্দীন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৯১ বার নিউজটি পড়া হয়েছে

 

আল্লাহতালার কাছে দোয়া করবেন আমার সংস্থা যেন আজীবন মানুষের সেবায় নিয়জিত থাকে-শাহনেওয়াজ টিটু

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহনেওয়াজ এর উদ্দোগে দরিদ্র ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার চিলমারী ইউনিয়নের জোতাসাহী সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে উপস্থিত দরিদ্র, দিনমজুর, অস্বচ্ছল ও অসহায় ব্যক্তিদের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১লিটার তেল ও ১টি করে সাবান এসব ত্রাণ সমগ্রী বিতরণ করা হয়।

পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহ নেওয়াজ এর উদ্যোগে এবং উপস্থিতিতে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডি.এম.ছাইফুল ইসলাম (সেলি দেওয়ান), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সেলিম উদ্দীন এবং চিলমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রহিম উদ্দীন শিকদার, সভাপতিত্ব করেন চিলমারী ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এস.এম.নাজিম উদ্দীন, পরিচালনা করেন পিচ এন্ড স্মাইলের পরিচালক মোঃ শাহিন আলম। পিচ এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা শাহনেওয়াজ বলেন মানুষের কল্যাণে সংস্থাটি কাজ করে যাবে, আল্লাহতালার কাছে দোয়া করবেন আমার সংস্থা যেন আজীবন মানুষের সেবায় নিয়জিত থাকে।

অনুষ্ঠানে সেচ্ছা সেবক সংগঠনের সদস্য বৃন্দসহ এলাকার সূধি বৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে কর্মহীন এলাকার ২০০ জন দরিদ্র, দিনমজুর ও অস্বচ্ছল ব্যক্তির মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১লিটার তেল ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x