দৌলতপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা

খন্দকার জালাল উদ্দীন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১২৫ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে এস.এস.সি. পরীক্ষায় ফেল করায় সোনিয়া খাতুন (১৫) নামে এক ছাত্রী গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে বলে জানাগেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর গ্রামে সোনিয়া খাতুন (১৫) নামে এক ছাত্রী গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে।
বুধবার রাতে নিজ ঘরের ডাঁফের সাথে উরনা দিয়ে সে আত্বাহত্যা করে, বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ, সোনিয়া খাতুন একই গ্রামের সাইফুল ইসলামে মেয়ে।

স্থানীয়রা জানায়, সোনিয়া খাতুন স্কুলের মেধাবী ছাত্রী হওয়া সত্বেও সে এসএসসি পরীক্ষায় একটি বিষয়ে ফেল করে। পরীক্ষায় ফেল করায় ক্ষোভে ও অভিমানে বুধবার রাতে নিজ ঘরে গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে। সকালে বাড়ির লোকজন ঘরে তার মরদেহ ঝুলতে দেখে প্রতিবেশী ও পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। পরবর্তীতে পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে সোনিয়ার মরদেহ হস্তান্তর করে দৌলতপুর থানা পুলিশ। পরে পরিবারের লোকজন সোনিয়া খাতুনের মরদেহ স্থানীয় কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। তবে এ ঘটনায় দৌলতপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x