দৌলতপুরে অভিনব কায়দায় মুদি দোকানে দূর্ধর্ষ চুরি

খন্দকার জালাল উদ্দীন
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১১০ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের দৌলত খালী গ্রামে অভিনব কায়দায় মুদি দোকানে দূর্ধর্ষ চুরি হয়েছে। ১২ জুন শনিবার রাতে দৌলতখালী মাদ্রাসা মোড় বাজারে জব্বার স্টোরে মুদি দোকানি আব্দুল জব্বারের দোকানে সামনের তালা ভেঙ্গে প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়ে গেছে।

গত ৩১ মে রাতে দৌলতখালী বাজারে সালাম স্টোরে টিন ভেঙে চুরি হয়। চুরি হওয়ার ১৫ দিন পার না হতে দৌলতখালী মাদ্রাসা মোড় বাজারে জব্বার স্টোরে আবার চুরি হল, এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ বিষয়ে এলাকাবাসী জানান এলাকার চিহ্নিত মাদকসেবী এবং মাদক ব্যবসায়ীরা চুরি গুলো করছে, প্রশাসনের তেমন কোনো পদক্ষেপ না থাকায় এলাকায় মাদকের হাট বসেছে, মাদকের টাকা জোগাড় করতে চুরি সংঘঠিত হচ্ছে। মাদক সেবীদের আইনের আওতায় না নিয়ে আসা হলে এলাকায় এ ধরনের চুরি বাড়তে থাকবে।

এ বিষয়ে মুদি দোকানি আব্দুল জব্বার জানান, শনিবার রাতে আমি দোকান বন্ধ করে বাসায় গেছি সকালে এসে দেখি আমার দোকানের প্রধান ফটকের সাঁটারের দুইটা তালা খোলা। আমার জীবনের সমস্ত সঞ্চয় দিয়ে এই দোকানটা প্রতিষ্ঠা করেছি, আজ চুরি হওয়াতে আমি সর্বশান্ত হয়ে গেলাম।

দোকানে রাখা দেড় লক্ষাধিক টাকা, ৫০ হাজার টাকার মতো সিগারেট, ২০ হাজার টাকার মতো প্রসাধনী সামগ্রী, ৩০ হাজার টাকার মতো মোবাইল রিচার্জ কার্ড ও বেশকিছু সাবান ও হুইল পাউডার চুরি হয়েছে। একটি মানুষের সারা জীবনের সঞ্চয় দিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে, চুরি হয়ে ব্যবসায়ী সব হারায়ে নির্বক হয়ে গেছে।

এলাকাবাসী মালামাল উদ্ধার সহ চোরদের ধরে আইনের আওতায় নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে। এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ জানায় আমরা ঘটনাগুলো তদন্ত করছি, আপনারা একটু সহযোগিতা করলে অবশ্যই আমরা এই চোরদের ধরে আইনের আওতায় আনতে সক্ষম হবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x