দেশের জনগণের মনে কোনো শান্তি নেই–মেহেদী রুমী

প্রতিবেদকের নাম :
  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৪৮ বার নিউজটি পড়া হয়েছে
জেলা বিএনপির উদ্যেগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

এখন দেশ চলছে ভয়ঙ্কর কর্তৃত্ববাদী শাসন–সোহরাব উদ্দিন

নিজস্ব প্রতিবেদক : শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে কুষ্টিয়া জেলা বিএনপি। বুধবার সন্ধ্যায় কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কুষ্টিয়া জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

এসময় মেহেদী রুমী বলেন, এই সরকারের আর একদিনও ক্ষমতায় থাকার অধিকার নেই। দেশের জনগণের মনে কোনো শান্তি নেই। বলেন, বাংলাদেশ আজ খুন ও গুমের রাজত্বে পরিণত হয়েছে। ভোটের আগে শুনিয়েছিলেন ডিজিটাল গল্প। ওয়াদা করেছিলেন, দশ টাকা কেজি দরে চাল, ফ্রি সার ও ঘরে ঘরে চাকরি দেবেন। তার ডিজিটাল স্টোরি এখন ভয়ংকর দুর্নীতি, অযোগ্যতা ও ব্যর্থতায় পরিণত হয়েছে নির্মম পরিহাসে। সারাদেশের চলছে নীরব দুর্ভিক্ষ। দেশের মানুষ এখন আর কোনো কল্পকাহিনী কিংবা রূপকথা শুনতে চান না। তারা ক্ষুধার অন্ন চান, শীত নিবারণের বস্ত্র চান। তারা গ্যাস চান, বিদ্যুৎ চান, তৃষ্ণা নিবারণের বিশুদ্ধ পানি চান, চাকরি চান, সুস্থ ও নিরাপদ জীবন চান।

সোহরাব উদ্দিন বলেন, বর্তমান সরকারের আমলে জিনিসপত্রের দাম এখন বেড়ে কয়েব গুণ হয়ে গেছে। জিনিসপত্রের দাম বাড়ছে ক্ষমতাসীনদের লাগামহীন দুর্নীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, সিন্ডিকেটবাজি, অব্যবস্থাপনা এবং আইন-শৃক্মখলার চরম অবনতির কারণে। তিনি বলেন, কেবল অসত্য কথার ফুলঝুরি দিয়ে সত্যকে আড়াল করার চেষ্টা করলে তো কোনো লাভ হবে না। তিনি বলেন, এখন দেশ চলছে এক ব্যক্তির ভয়ঙ্কর কর্তৃত্ববাদী শাসন। যেখানে দেশের জনগণ এবং গণতন্ত্রে বিশ্বাসী বিরোধী পক্ষকে বন্দি করার চেষ্টা চালানো হচ্ছে। আর সেই কারণেই বিরোধী দল ও মতের ওপর চলছে অবর্ণনীয় নানামুখী নির্যাতন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি বশিরুল আলম চাদ, যুগ্ম সম্পাদক মিরাজুল ইসলাম রিন্টু, আব্দুর রাজ্জাক বাচ্চু, সাংগঠনিক সম্পাদক খন্দকার শাসসুজ্জাহিদ, যুব বিষয়ক সম্পাদক মেজবাউর রহমান পিন্টু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মীর আল আরেফীন বাবু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x