দৌলতপুরে বন্দুকযুদ্ধে কুক্ষাত মাদক ব্যবসায়ী কুদরত নিহত ॥ অস্ত্র মাদক উদ্ধার

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১০৮ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নে মুন্সিগঞ্জ গ্রামের মৃত নিয়ামত মন্ডলের ছেলে কুদরত মাদক ব্যবসায়ী ত্রিমুখী বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাতে দৌলতপুর থানা পুলিশ পরিদর্শক নিশিকান্ত সরকারের নেতৃত্বে,সঙ্গীয় অফিসার ফোর্স এস আই রোকন, এস আই মেহেদি, এ এস আই শাহাজান, এ এস আই আমিনুর,কনঃ মুজাফ্ফর,শামীম,জিয়া ও নেকবর থানা এলাকায় মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল বিশেষ অভিযান পরিচালনা করাকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ডাংমড়কা গ্রামস্থ জহুরুল হকের ইট ভাটা নামক স্থানে মাদক ক্রয় বিক্রয় চলছে, গোপন সংবাদের ভিত্তিতে রাত অনুমানিক ১ টার সময় অভিযান পরিচালনা করিলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দুই দলে বিভক্ত হয়ে এলোপাতারী হয়ে ও পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে।

এমতাবস্থায় পুলিশ সরকারী জান মাল রক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পিছু হেটে পালিয়ে যায়। এ সময় পুলিশের ডাক চিৎকারে আশে পাশের এলাকায় থেকে এলাকাবাসী ঘটনা স্থানে চলে আসে। এলাকাবাসীর উপস্থিতিতে ঘটনা স্থালে তল্লাশি চালালে আহত অবস্থাতে পড়ে থাকতে দেখা যায় এক জন ব্যক্তিকে, তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে জানাযায় উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মুন্সিগঞ্জ গ্রামের মৃত নিয়ামত মন্ডলের ছেলে সে একজন কুক্ষাত মাদক ব্যবসায়ী তার নাম কুদরত আলি।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তুল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ৪৩ বতল ফেন্সিডিল ও একটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে। দৌলতপুর থানা অফিসার ইনচার্জ এস এম আরিফুর রহমান জানান, মাদক ক্রয়-বিক্রয় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা কালিন সময়ে ত্রিমুখী বন্দুকযুদ্ধে সন্ত্রাসীদের গুলিতে মাদক ব্যবসায়ী আহত হয়। তাকে উদ্ধার দৌলতপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন । ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তুল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ৪৩ বতল ফেন্সিডিল ও একটি ধারালো হাসুয়া উদ্ধার করেছে পুলিশ । এই অভিযানে তিন জন পুলিশ সদস্য আহত হয়েছেন। উপস্থিত এলাকাবাসী তার পরিচয় নিশ্চিত করেন, সে রামকৃষ্ণপুর ইউনিয়নের মুন্সিগঞ্জ গ্রামের মৃত নিয়ামত মন্ডলের ছেলে কুদরত । কুদরত দীর্ঘদিন যাবৎ বড় মাপের মাদক ব্যবসা চালিয়ে আসছে। তাহার নামে দৌলতপুর থানায় মাদক আইনে ৬ টি মামলা আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x