দৌলতপুর থানা পুলিশের অভিযানে ফেন্সিডিল ও গাঁজা সহ আটক ৪

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৯৫ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের অভিযানে ৫৪৪ বতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায় খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইন্চার্জ খোরশেদ আলম মঙ্গলবার সকাল ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাংনী থেকে অভিনব কায়দায় মাদকের বড় চালান আসছে।

সংবাদ পাওয়ার পর কোন কাল বিলম্ব না করে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে অভিযান পরিচালনা করিলে। এ সময় মেহেরপুরের গাংনী থেকে আসা কুষ্টিয়া গামী পাটকাটি/ খড়ি বোঝায় একটি নছিমনে অভিযান চালানো হয় । এ সময় ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলীকে আটক করা হয়।

এছাড়া এস আই রোকনুজ্জামান সঙ্গী অফিসার নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি চলাকালীন সময় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পাইয়া দৌলতপুর থানাধিন ভাগজোত তালতলা গ্রামে রাত অনুমানিক ৪ টার পরে অভিযান পরিচালনা করিলে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। অফিসার্স ফোর্সের সহযোগিতায় ভাগজোত তালতলা গ্রামের মনসুর মন্ডলের ছেলে নজিবুল মন্ডল কে আটক করে জিজ্ঞাসাবাদ করিলে তার দেওয়া তথ্য মতে তার বসত বাড়ির ভেতর গোয়াল ঘর থেকে ৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।

এছাড়াও হোসেনাবাদ ক্যাম্প ইনচার্জ এ এস আই কোবির হুসাইন এর বিশেষ অভিযানে হোসেনাবাদ মাদ্রাসা পাড়া থেকে, জামালপুর মসজিদ নতুন মসজিদ পাড়া গ্রামের মিল্টন মন্ডলের ছেলে তাপন মন্ডলকে এক কেজি গাঁজাসহ আটক করে। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান থানা পুলিশের অভিযানে ৫৪৪ বতল ফেন্সিডিল ও এক কেজি গাঁজা সহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের নামে দৌলতপুর থানায় পৃথক তিনটি মামলা হয়েছে যাহার নং ৫১,৫২,৫৩। আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x