1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. masudranameherpur9941@gmail.com : masudranameherpur :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
পবিত্র ঈদ উল-আযহা উপলক্ষে কুষ্টিয়াসহ দৌলতপুর বাসীক শুভেচ্ছা জানিয়েছেন নুরুজ্জামান হাবলু মোল্লা - Online TV
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

পবিত্র ঈদ উল-আযহা উপলক্ষে কুষ্টিয়াসহ দৌলতপুর বাসীক শুভেচ্ছা জানিয়েছেন নুরুজ্জামান হাবলু মোল্লা

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৮৯ বার নিউজটি পড়া হয়েছে

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কুষ্টিয়াসহ দৌলতপুর উপজেলার সকল সর্বসাধারণ জনগণকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়া হাওয়া ইটভাটা মালিক সমিতির সভাপতি, দৌলতপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির যুগ্ন-সাধরণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক নুরুজ্জামান হাবলু মোল্লা। নুরুজ্জামান হাবলু মোল্লা সকলকে পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আর ইসলাম ধর্মাবলম্বির জনসাধারণের বড় দুইটি ধর্মীয় উৎসবের মধ্যেই একটি ঈদ হলো ঈদ উল আযহা।

 

 

 

এ দেশে এই উৎসবটিকে আবার কুরবানি’র ঈদ নামে সবাই চেনে। ঈদ উল আযহা হলো ত্যাগের উৎসব। এই দিনটিতে মুসলমানেরা তাদের সাধ্যমত ধর্মীয় নিয়মানুযায়ী উট, গরু, দুম্বা কিংবা ছাগল কুরবানি বা জবাই দিয়ে থাকে। ইসলাম ধর্মে যার যাকাত দেয়ার সামর্থ্য রয়েছে তাঁর ওপর ঈদ উল আযহা উপলক্ষেই পশু কুরবানি করাটি ওয়াজীব।

 

 

 

আর বারবার ফিরে আসে ‘ঈদ’। ঈদ এর অর্থটাই হচ্ছে ফিরে আসা। এমন এই দিনকে ঈদ বলা হয়, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে এই জন্য যে মানুষ বারবার একত্রিত হয় এবং সাধ্যমতো যার যা উপার্জন তা নিয়েই আনন্দ উৎসব করে। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামাত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামাত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

 

 

 

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

 

 

 

এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই এই পরিস্থিতি মোকাবেলা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুন এই প্রত্যাশায়, আমি নুরুজ্জামান হাবলু মোল্লা আপনাদেরকে জানাই ঈদের শুভেচ্ছা (ঈদ মোবারক)

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY shomoyerbangla
x