দৌলতপুরে জাতীয় পার্টির সাবেক খাদ্য প্রতিমন্ত্রী কোরবান আলীর ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন

দৌলতপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ৫৪ বার নিউজটি পড়া হয়েছে
সাবেক খাদ্য প্রতিমন্ত্রী কোরবান আলীর ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে রবিবার দুপুরে আল্লারদর্গা বাজার অস্থ পার্টী অফিসে জাতীয় পার্টির কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সাবেক এমপি সাবেক খাদ্য প্রতিমন্ত্রী ‘ কোরবান আলীর ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

 

 

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা জাতীয় পার্টীর সাধারন সম্পাদক শাহরিয়ার জামিল জুয়েল, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বানেজ উদ্দিন, আব্দুল আল মামুন পিয়ার, জহুরুল ইসলাম, ফারুক হোসেন, পাপ্পু আহমেদ, নূর আলম, নবিন, ঝন্টু আহম্মেদ, আরিফুল সিদ্দিক, মামুন শেখ, আলী হাসান সহ আরো অনেক নেতা কর্মী বৃন্দ।

 

 

 

আল্লারদর্গা বাজারস্থ জাতীয় পার্টির কার্যালয়ে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এ সময় শাহরিয়ার জামিল জুয়েল তার বক্তব্যে জাতীয় পার্টির শাসন আমলের দীর্ঘ নয় বছরের উন্নয়ন চিত্র তুলে ধরেন। তিনি বলেন জনগণের জন্যই জাতীয় পার্টি আর পার্টির জন্যই জনগণ। জাতীয় পার্টি কখনো জনগণের সাথে প্রতারণা করেনি জাতীয় পার্টির যে সকল উন্নয়ন করেছেন তার ফল এখনো সাধারণ জনগণ ভোগকরছেন।

 

 

 

এ সময় মন্ত্রীর সাথে রাজনীতি করা ব্যক্তিরা জানান,কোরবান আলীর দির্ঘ রাজনৈতিক জীবনে কোন দুর্নীতি করে নাই। সে মন্ত্রী থাকা পর্যন্ত কোন ব্যাংক ব্যালেন্স করতে পারেন নাই তার নিজের অর্থ খরচ করে জনগনের জন্য কাজ করেছেন যা বর্তমান ইতিহাসে বিরল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x