ভেড়ামারায় ছিনতাই এর ঘটনায় আহত মাহামুদুল হাচান হাসপাতালে

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১২৩ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার লক্ষীখোলা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী উসমান গনির ছেলে মাহামুদুল হাচান ছিনতাই কারীদের হাতে আহত হয়ে দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন। উসমান গনি জানায় ৬ আগষ্ট সন্ধ্যার সময় ব্যবসার কাজে ভেড়ামারা যায়, রাত অনুমানিক ৮ টার সময় ভেড়ামারা বাজার চৈতন্য মড়ে পৌঁছালে আগে থেকে ঔৎপেতে থাকা সন্ত্রাসীরা আমার ছেলেকে মোড় থেকে তুলে নিয়ে যায়।

ছেলের সাথে থাকা তার বন্ধু রুবেলকে মারপিট করে ধাক্কা দিয়ে চৈতন্য মোড়ে ফেলে দেয়। রুবেল মুঠোফোন বিষয়টি আমাদের জানায়, প্রশাসনিক সহযোগীতার জন্য ৯৯৯ ফোন করি। পরে আমার ছেলের সাথে থাকা বন্ধু রুবেল স্থানীয় লোকজনের সহযোগীতায় মাহামুদুল হাসান কে আহত অবস্থায় মিতু কম্পিউটার সেন্টারের ভিতর থেকে উদ্ধার করে।

উসমান গনি জানান,তাদের মুল লক্ষ্য ছিল আমার ছেলের কাছে থাকা ২ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেওয়া। টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে বেধড়ক মারপিট করে এবং তার কাছে থাকা টাকা একটি মোবাইল ও গলায় থাকা স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে ফেলে রেখে যায়,এ বিষয়ে ভেড়ামারা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে সুষ্ঠু বিচার দাবী করে উসমান গনি ।

এ বিষয়ে মাহামুদুল হাসানের সাথে থাকা বন্ধু রুবেল ঘটনার সত্যতা নিশ্চিত করেন, প্রতিবেদককে তিনি জানান, আমাকে মুঠোফোনে হুমকি দেওয়া হচ্ছে ঘটনা যেন কোথাও না বলি। এ বিষয়ে থানায় অভিযোগের অভিযুক্ত ব্যক্তি ইয়ামিনের সাথে মুঠোফোনে, ০১৩০৬ ৬৯৮১৭৫ ও ০১৭৪৬ ৭২৪৮৭৬ এই দুটি নাম্বারে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলেও ফোন ধরেনি। ভেড়ামারা থানা পুলিশ জানায়, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x