দৌলতপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্ম দিবস উদযাপন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৭৮ বার নিউজটি পড়া হয়েছে

সাতাশ বছর যে নৌকায় ভোট দেয় নাই, সে আওয়ামীলীগ’র হাল ধরতে পারেনা
-এ্যাড:শরিফ উদ্দীন রিমন

দৌলতপুর প্রতিনিধি:কুষ্টিয়া দৌলতপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্ম দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ৮আগষ্ট শনিবার বিকেলে দৌলতপুর গার্লস হাই স্কুল গেট সংলগ্ন পার্টি অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরীফ উদ্দিন রিমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান মহিউল ইসলাম মহি, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, ফিলিপনগর ইউনিয়ন চেয়ারম্যান এ কে এম ফজলুল হক, কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুন কবিরাজ, উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা, আক্তার হোসেন, গোলাম জাকারিয়া, শরিফুল ইসলাম, গোলাম মোস্তফা নাড়ু, কামরুল ইসলাম, মুক্তিযুদ্ধা আসমত আলী সহ উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতা কর্মী বৃন্দ।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এড্যাঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানে কেক কাটা শেষে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন যে যায় লঙ্কায় সেই হয় রাবণ, কিছুই ছিল না তিন চার খানা গাড়ি আত্তাব নগরে বাড়ী, আর কিছু দিন হলেই দিবো বিদেশ পাড়ি। দলের যা হয় হোক, যাক গড়াগড়ি। এই ভাবে চলতে দেওয়া যাবেনা, সাতাশ বছর যে লোক নৌকায় ভোট দেয়নাই, সেই লোক দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ এর হাল ধরতে পারেনা। দল চালাতে হলে সকল নেতা কর্মীকে নিয়ে দল চালাতে হবে। আলোচনা শেষে দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x