দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ১৬৭ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে আল্লারদর্গা প্রেস ক্লাবে এসে সংবাদ সম্মেলন করেছেন জাফর ইকবাল মিঠুন, তিনি থানা যুবলীগের সহসভাপতি, কেসিভিএন মাধ্যমিক বিদ্যলয়ের নির্বাচিত সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের সদস্য, গ্রাম বাগোয়ান, দৌলতপুর, কুষ্টিয়া।
তিনি লিখিত বক্তব্যে জানান, একটি রেজিঃ বিহীন যার ঠিকানা সঠিক দেওয়া নাই,। নাম সর্বস্ব একটি অন লাইন নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে মন গড়া মানহানি কর শব্দ ব্যবহার করে ” দৌলতপুরে আইনশৃংখলার চরম অবনতি, মিঠুন বাহিনীর তান্ডব ও অস্ত্রের শোডাউন, নীরব ভূমিকায় প্রশাসন” শিরোনামে একটি নিউজ প্রকাশ করে, আমি এ খবরের তীব্র নিন্দা জানাচ্ছি।

ইতি পূর্বে একজন এই প্রত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে আমার নানা রকম দোষ তুলে ধরে, নানা রকম কথা বলে, ব্ল¬্যাক মেইল করার চেষ্টা করে এবং মোটা অংকের চাঁদা দাবী করে, তা না হলে সব কিছু প্রত্রিকায় প্রকাশ করা হবে বলে হুমকিদেয়। আমি একজন সৎ সমাজ সেবী, আমার বিরুদ্ধে কোন প্রকার রাষ্ট্র বিরোধী কোন কর্মকান্ডের জন্য থানায় মামলা নাই।

অস্ত্র প্রদর্শন বা ডাংমড়কা বাজার ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক সৃষ্টি করেছি এমন কোন নজির নাই। সুদের ব্যবসা বা ক্যাডার বাহিনী নিয়নত্রণ এমন কোন দৃষ্টান্ত আমার নাই। আমি আগামীতে চেয়ারম্যান পদ প্রার্থী, আমি এলাকাকে মাদক মুক্ত ঘোষনা করেছি,মাদক ব্যবসার প্রশ্নই আসেনা, মাদক ব্যবসায়ীরা আমার কারণে আতংকিত।

আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করে ফয়দা লুটার জন্য প্রতিপক্ষ ব্যাক্তিরা যে মিথ্যা, বানোয়াট, এলাকার বর্তমান ও সাবেক এমপি এবং রাজনৈতিক ব্যাক্তিদের জড়িয়ে মানহানী কর তথ্য দিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে যে সংবাদ প্রকাশ করা হয়েছে, আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি, এ ধরনের সংবাদ প্রকাশে জড়িত সাংবাদিকে সাবধান করছি ও অভিযুক্ত ব্যাক্তির সাক্ষাৎকার নিয়ে ন্যায় নিষ্ঠার সাথে সত্য তথ্য সমৃদ্ধ সংবাদ প্রকাশের জন্য অনুরোধ করছি।

সংবাদ সম্মেলনে মিঠুন জানান এ সংবাদ পড়ে সাবেক ও বর্তমান এমপি মহদয় তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন। নিন্দা জ্ঞাপন করেছে আমার বাগোয়ান গ্রামের ২৬৫টি পরিবার। তিনি প্রশাসনের দৃষ্টি আর্কশণ করে বলেছেন, তদন্ত পূর্বক মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর এ ধরনের খবরের জন্য ”অন লাইন তথ্য আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। এ সময় জাফর ইকবাল মিঠুনের সাথে আওয়ামীলীগের রাজনৈতিক নেতা কর্মী ও প্রেস ক্লাবের বিভিন্ন প্রত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x