দৌলতপুরে যথাযোগ্য মর্যদায় ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালণ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৫৭ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের উদ্দোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে।

৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দৌলতপুরে সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা অর্ধনমিত রেখে উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচি শুরু হয়।

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করছে দিনটি। তবে এবার সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়েছে ।

পরপরই উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মাননীয় সংসদ সদস্য ৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর এ্যাড, আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি, দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহি অফিসার শারমিন আক্তার, দৌলতপুর, কুষ্টিয়া সহকারী কমিশনার (ভূমি) দৌলতপুর আজগর আলী ও দৌলতপুর উপজেলার সকল প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

পরে বেলা ১১ টায় উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাবেক সাংসদ রেজাউল হক চৌধুরী নেতা কর্মীদের নিয়ে উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। স্থানীয় রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ পুষ্পস্তবক অর্পণ করেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন।

এদিকে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আল্লারদর্গায় বিভিন্ন স্থানে আওয়ামীলীগের উদ্দোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে।

১৫ আগষ্ট শনিবার নাসির উদ্দীন বিশ্বাস উচ্চ বালিকা বিদ্যালয় চত্বরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে সকাল ৮টায় পতাকা উত্তোলন ও কাল ব্যাচ ধারণ, দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা করা হয়। পরে দুপুর ১টায় কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

বিভিন্ন এলাকা থেকে আগত ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের স্বগত জানাতে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা নাসির উদ্দীন আহাম্মেদ, জাহাঙ্গীর আলম, রিপন মেম্বর, আশরাফ আলি মেম্বর, আব্দুল খালেক, মুক্তি, আব্দুল জলিল, আব্দুস ছামাদ, নাসির উদ্দীন বিশ্বাস উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ। এ সভায় নেতা-কর্মীদের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের জন্য উদ্বুদ্ধ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x