দৌলতপুরে আলোচনা সভা দোয়া মাহফিলের মধ্যদিয়ে ২১ আগষ্টে গ্রেনেড হামলায় শহীদের স্মরণ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৬২ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুরে আলোচনা সভা দোয়া মাহফিলের মধ্যদিয়ে ২১ আগষ্টে ভয়াবহ গ্রেনেড হামলায় শহীদের স্মরণ।

শুক্রবার সকাল ১০ টার সময় উপজেলা শিল্পকলা একাডেমীতে, ২১ আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদের স্মরণে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এড্যাঃ এজাজ আহমেদ মামুন,

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ’র সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিপু নেওয়াজ, উপজেলা ভাইস-চেয়ারম্যান সাক্কির আহমেদ,নাসির উদ্দিন আহমেদ, যুবলীগ নেতা আব্দুল কাদের, প্রবীণ নেতা জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিন মাস্টার, ১৪ ইউনিয়নে চেয়ারম্যান বৃন্দ, সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন বি এন পি জামাত বাংলাদেশ আওয়ামীলীগ কে নিশ্চিহ্ন করতে ২১ আগষ্ট সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমবেশে গ্রেনেড হামলা করেছিল। আমাদেও নেতা- নেত্রী বৃন্দ নিজের শরীরকে ঢাল তৈরি করে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বাঁচানের চেষ্টা করে ছিলেন, আল্লাহ তাঁকে রক্ষা করেছেন।

তার পরেও সেখানে আমাদের দলের উল্লেখ যোগ্য অনেক নেতা কর্মী শহীদ হয়ে ছিলেন। আমাদের একত্রিত থাকতে হবে, সাবধান থাকতে হবে, কোন অনুপ্রবেশ কারি দলে প্রবেশ করে আর একটি ১৫ আগষ্ট বা ২১ শে আগষ্ট না ঘটাতে পারে। আলোচনা শেষে ২১ আগষ্ট সকল শহীদের আত্তার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x