কুষ্টিয়ায় সেনা কর্মকর্তার বাড়িতে হামলা

কুষ্টিয়া প্রতিবেদক:
  • আপডেট টাইম : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৬১ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার খোকসা উপজেলার বনগ্রামে একটি জমিকে কেন্দ্র করে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত এক লেঃ কর্ণেলের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। ওই কর্মকর্তার ছোট ভাই বাদী হয়ে এ ব্যাপারে খোকসা থানায় মামলা দায়ের করেছেন।

 

 

এলাকাবাসী সূত্রে জানা যায়, কুষ্টিয়ার খোকসা উপজেলার বনগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের পাশে সেনা কর্মকর্তা লেঃ কর্নেল আতিকের একটি জমি রয়েছে। বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল আক্তার জমিটি ক্রয় করার প্রস্তাব দিলে তা নাকচ করে দেয় সেনা কর্মকর্তা। এরপর থেকে সেনা কর্মকর্তার সাথে তার দ্বদ্বের সৃষ্টি হয়। এর জের ধরে বৃহস্পতিবার বাবুল আক্তারের নেতৃত্বে সেনা কর্মকর্তার বনগ্রামের বাড়িতে হামলা করে স্বজনদের শারিরিকভাবে লাঞ্চিত করে বাবুল আক্তার সহ তার সশস্ত্র সন্ত্রাসীরা।

 

 

এ ব্যাপারে ঐ দিনই থানায় সেনা কর্মকর্তার পরিবার থেকে অভিযোগ দিলে বাবুল আক্তার ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী দলবল নিয়ে শুক্রবার আবার ও সেনাকর্মকর্তার বাড়িতে গিয়ে হুমকি-ধামকি প্রদান করে। এ ঘটনায় সেনা কর্মকর্তার ছোট ভাই আরিফুর রহমান বাদী হয়ে বাবুল আক্তার সহ ১০ জনকে আসামী করে একটি এজাহার দায়ের করেছেন।

 

 

খোকসা থানার ওসি জহুরুল আলম এজাহার দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x