দৌলতপুরে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা হাসিনুর রহমান নিহত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৯০ বার নিউজটি পড়া হয়েছে

হাসিনুর রহমান

 

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগরে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা হাসিনুর রহমান (৫৫) নিহত হয়েছে।
জানাগেছে ২৯ আগষ্ট শনিবার সকাল সাড়ে সাতটার দিকে হাঁটার উদ্দেশ্যে বের হলে ফিলিপ নগর এমপি’র বাড়ীর পশ্চিমে মসজিদের কাছে, তিনি আততায়ীর উপর্যপরি ধারালো অস্ত্র সজ্জিত সন্ত্রাসী হামলার শিকার হন। স্থানীয় ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ জানান, হাসিনুর রহমান প্রতিদিনর মত সকালে হাঁটতে বের হলে সন্ত্রাসী হামলার শিকার হন। এরপর দ্রুত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়, চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
দৌলতপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুর ইসলাম তুহিন সাংবাদিকদের জানান, হাসিনুরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার প্রস্ততির কালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
হাসিনুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিশিকান্ত। তিনি জানান সন্ত্রাসী হামলায় হাসিনুর রহমান মারা গেছেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একজনকে গ্রেফতার করা হয়েছে, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
হাসিনুর রহমান ফিলিপনগর গ্রামের ডাঃ জমির উদ্দিনের ছেলে। পশ্চিম-দক্ষিণ ফিলিপনগর এম.পি. সরওয়ার জাহান বাদশার বাড়ীর নিকটেই তার বাড়ি। সে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ’র আপন ফুপাত ভাই।
পূর্ব শত্র“তার জের ধরে পরিকল্পিত ভাবে তাকে খুন করা হয়েছে বলে এলাকাবাসীর ধারণা,এ ব্যাপারে পুলিশ মজিবার বয়াতী (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে, তার বাড়ী ফিলিপনগর ঘোষপাড়া।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x