ভেড়ামারা-কুচিয়ামোড়া জিসি,আল্লারদর্গা সড়কের মেরামত কাজের উদ্বোধোন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৬১ বার নিউজটি পড়া হয়েছে

 

ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারায় দীর্ঘ প্রত্যাশিত ভেড়ামারা-কুচিয়ামোড়া জিসি আল্লারদর্গা সড়কের মেরামত কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার (১১ অক্টোবর) সকালে সড়কের নতুনহাট নামক স্থানে উদ্বোধন করেন, বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল হক আতা, সাধারণ সম্পাদক আনছার আলীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এলজিইডির কুষ্টিয়া জেলা নির্বাহি প্রকৌশলী জাহিদুর রহমান জানান, ২০কোটি ৪১ লক্ষ টাকা ব্যয়ে ১৯ কিলোমিটার এ রাস্তাটির মেরামতের পাশাপাশি ২পাশে ৩ফুট করে চওড়া, মোট ১৮ফুট চওড়া করা হবে। রুর‌্যাল কানেন্টিভিটি ইম্প্রুভমেন্ট প্রজেক্ট এর আওতায় অর্থ বরাদ্দ দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক বলেন, বর্তমানে করোনা সংঘবদ্ধ ধর্ষক বাহিনী, সংঘবদ্ধ দুর্নীতিবাজ, সংঘবদ্ধ লুটেরা এই চার মহামারীতে দেশ বিপর্যস্ত। এই চার মহামারীকে মোকাবিলা করে দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হবে, নিরাপত্তা প্রতিষ্ঠা করতে হবে। তিনি আরো বলেন, আমরা মনে করি, ধর্ষক বাহিনী দল বেঁধে ধর্ষণ করছে। এটা হচ্ছে জেলা- উপজেলায়, প্রশাসনের ছত্রছায়ায়, পুলিশের নাকের ডগায়, আওয়ামীলীগের ছাতার তলায়, সংঘবদ্ধ গুন্ডা বাহিনীর কারণে।
উল্লেখ্য, দীর্ঘদিন যাবৎ ভেড়ামারা- রায়টা রাস্তাটির সংস্কার কাজ না হওয়ায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল এবং এলাকাবাসীকে চরম কষ্টে যাতায়াত করতে করতো। এ রাস্তাটি মেরামত হলে সড়কটির পাশে অবস্থিত ৩টি কলেজ, ৬টি হাইস্কুল অনেক গুলো প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও ৪টি ইউনিয়নের কয়েক হাজার মানুষের চলাচল সহজ হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x