1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalaluddin :
  3. masudranameherpur9941@gmail.com : masudranameherpur :
  4. puloks25@gmail.com : puloks :
  5. rakibkst1996@gmail.com : rakibkst1996 :
  6. news.thekushtiareport24com@gmail.com : shomoyerbangla24 :
দৌলতপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণ চেষ্টার অভিযোগ ॥ বিবাদীর সংবাদ সম্মেলন - Online TV
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

দৌলতপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণ চেষ্টার অভিযোগ ॥ বিবাদীর সংবাদ সম্মেলন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৮৯ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণ চেষ্টার অভিযোগ, বিবাদীর সংবাদ সম্মেলন। ২০ অক্টোবর মঙ্গলবার বিকেলে উপজেলার ১৩২নং চরনিয়ামতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম আল্লারদর্গা প্রেস ক্লাবে এসে সংবাদ সম্মেলন করেছেন। তিনি লিখিত বক্তব্যে জানান প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে “ধর্ষণ চেষ্টা অভিযোগ” এনে গত সোমবার বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হয়েছে।

যা আমার দৃষ্টি গোচর হয়েছে, এ বিষয়ে ভিক্টিম দোলেনা খাতুন, স্বামী দুলাল হোসেন, মাঝদিয়াড়, দৌলতপুর, কুষ্টিয়া-আমাদের গ্রামের মেয়ে এবং প্রতিবেশী। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানার পর ভিক্টিমকে আমার আত্বীয় স্বজন, মাতব্বররা জানতে গেলে সে কিছুই জানেনা এবং তার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে জানায়, তাদের কোন অভিযোগ নাই।

আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য প্রতিপক্ষ ব্যাক্তিরা মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসানোর অপচেষ্টা করেছে। সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন মিডিয়ায় যে সংবাদ প্রকাশ করা হয়েছে ঐ সংবাদ গুলি সত্য নয়, আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এ বিষয়ে ভিক্টিম কোন অভিযোগ নাই বলে সাংবাদিকদের জানান।

এ সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক রেজাউল করিম, মাঝদিয়াড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমেটির সভাপতি আব্দুর রাজ্জাক, বিশিষ্ট সমাজ সেবক আশরাফ উদ্দীন ফরাজী, আবু বক্করসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা এবং সংবাদ সম্মেলনে স্থানীয় প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
All rights reserved © 2020 shomoyerbangla.com
Design & Developed BY Anamul Rasel
x