দৌলতপুরে ১২টি মন্ডপে চলছে শারদীয় দুর্গাৎসব —-পরিদর্শনে এমপি বাদশাহ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৪৩ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুরে ১২টি মন্ডপে চলছে শারদীয় দুর্গাৎসব —-পরিদর্শনে এমপি বাদশাহ

 

 সরকার সকলের ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে

-এমপি বাদশাহ

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বিভিন্ন প্রান্তে ১২টি পুজামন্ডপে আনন্দঘন পরিবেশ ও শান্তিপূর্ণভাবে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাৎসব পালিত হচ্ছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মন্ডপগুলোতে প্রয়োজনীয় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

মন্ডপগুলো যেন সুন্দরভাবে পুজা উৎডাপন করতে পারেন সে জন্য প্রতিটি মন্ডপে সরকারী ভাবে প্রয়োজনীয় সহায়তা দেয়া হয়েছে। করোনার কারণে মন্ডপগুলোতে লোকসমাগম কিছুটা কম হলেও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তোষ্ট প্রতিটি পুজা আয়োজক কমিটির সদস্যরা।

রোববার উপজেলার ফিলিপনগর, মথুরাপুর, ডাংমড়কা, তারাগুনিয়া, বাজুডাঙ্গা, আল্লারদর্গাসহ বেশ কয়েকটি পুজামন্ডপ পরিদর্শন করেছে হিন্দু সম্প্রদায় মানুষের খোজখবর নেন স্থানীয় দেীলতপুর আসনের সাংসদ অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ।

এ সময় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক, উপজেলা পুজা উৎযাপন কমিটির সভাপতি বাবু দুলাল দেবনাথসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সাংসদ বাদশাহ্ বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী সকল ধর্মীয় সম্পৃতির দেশ। আওয়ামীলীগ সরকার সকলের ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে। এই দেশ সবার। তাই ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সেই লক্ষ্যেই জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।

 

 

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x