দৌলতপুরে মহানবী (সা.)-এর ব্যাঙ্গো চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানব বন্ধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৪ বার নিউজটি পড়া হয়েছে

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে মহানবী (সা.)-এর ব্যাঙ্গো চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত।

২৮ অক্টোবর বুধবার বাদ যোহর এলাকার বিভিন্ন মসজিদের মুছল্লীদের উদ্দোগে আল্লারদর্গা বাজারে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ফ্রান্সে রাষ্ট্রীয় ভাবে মহানবীর (সা.) এর ব্যাঙ্গো চিত্র প্রদর্শন করে ইসলাম ধর্মকে অবমাননার প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে সভাপতিত্ব করেন আল্লারদর্গা জামে মসজিদের ইমাম মৌলানা মোঃ আব্দুল বারী, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মোঃ গিয়াস উদ্দীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লারদর্গা শিশু মাদ্রাসার প্রিন্সিপাল খন্দকার আসাদুজ্জামান।

মানব বন্ধনে বক্তব্য রাখের আল্লারদর্গা জামে মসজিদের খতিব মুফতি মৌলানা হযরত ইফতেখার রহমান, বক্তব্য রাখেন দারুল উলুম ইদ্রিস আলি বিশ্বাস মাদ্রাসার শিক্ষক মুফতি মৌলানা হযরত মাসুম বিল্লাহ, মুফতি মৌলানা হযরত জাকারিয়া হোসাইন, মুফতি মৌলানা হযরত রাকিবুল হক, লিখিত বক্তব্য পাঠ করেন মুফতি মৌলানা হযরত মাহফুজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মুফতি মৌলানা জামিল মুহামুদ, সার্বিক সহযোগিতা ও দোয়া পরিচালনা করেন দারুল উলুম ইদ্রিস আলি বিশ্বাস মাদ্রাসার মাহতামীম মৌলানা সামসুল হক।

মানব বন্ধনে বক্তারা বলেন ফ্রান্সে রাষ্ট্রীয় ভাবে মহানবীর (সা.) এর ব্যাঙো চিত্র প্রদর্শনে মহানবীর অবমাননার তীব্র নিন্দা জানায়। অবিলম্বে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোকে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান, তা না হলে ফ্রান্সের মালামাল বয়কোট, কুটনৈতিক সম্পর্ক বিচ্ছিন্ন এবং বাংলাদেশ সরকারের কাছে অনুষ্ঠানিক ভাবে ফরাসি রাষ্ট্রদূতকে মহানবীর (সা.) অবমাননার জন্য ক্ষমা চাইতে হবে, তা না হলে ফ্রান্সের দূতাবাস বন্ধ করে দেওয়া জন্য সরকারের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
x